বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেন’র বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা সদরে অবস্হিত বর্ণমালা কিন্ডার গার্টেন’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সপ্তাহব্যাপী এ প্রতিযোগিতায় ২৯টি ইভেন্টে প্রায় ১৫০ শিক্ষার্থী অংশগ্রহণ করে এবং ৪ টি ইভেন্টে অভিভাবক, অতিথি, শিক্ষকদের খেলা অনুষ্ঠিত হয়।

শনিবার (১৮ ফেব্রুয়ারী) বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২০১৮ সালে ফরিদগঞ্জ পৌরসভা সদরে উপজেলার প্রাণকেন্দ্রে প্রতিষ্ঠিত হয় ফরিদগঞ্জ, বর্ণমালা কিন্ডার গার্টেন।শিক্ষা, শৃঙ্খলা ও নৈতিকতা এই তিনটি বিষয়কে মূলমন্ত্র হিসেবে গ্রহণ করে কিন্ডারগার্টেন শিক্ষার্থীদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলা হয়।একাডেমিক কার্যক্রমের পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের নৈতিক মনোবল দৃঢ় করার উদ্দেশে প্রতিবছর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান’র সভাপতিত্বে মোঃ গিয়াস উদ্দিন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী।

অনুষ্ঠানের উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান, তরুণ সমাজ সেবক কামরুল হাসান সাউদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সমাজ সেবক তাফাজ্জ্বল হোসেন পাটোয়ারী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক মামুন হোসাইন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, কিন্ডারগার্টেন গুলো শিক্ষা ক্ষেত্রে অনেক গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে।শিশুদেরকে শিক্ষার পাশপাশি নিয়মিত ক্রীড়াচর্চা করাতে হবে।এছাড়া বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস, বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ, তাদের গল্প, এদেশের উন্নয়নের চিত্র তাদের কাছে তুলে ধরতে হবে।সর্বোপরি ভবিষ্যতের আর্দশবান নাগরিক হিসেবে গড়ে তুলতে এসব শিক্ষার্থীদের সঠিক শিক্ষা দিতে হবে।দেশ ক্রমশ: এগিয়ে যাচ্ছে, তাই আগামীর বাংলাদেশের জন্য চাই পরিপূর্ণ একজন নাগরিক।যে শুধু শিক্ষা নয় সততা দেশপ্রেমের মাধ্যমে এই দেশকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের যোগ্য ধারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x