বুধবার, ০১ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহী জেলা আওয়ামীলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

গতকাল শুক্রবার বাদ আসর বিকাল ৪.৩০টায় রাজশাহীর রানীবাজারস্থ রাজশাহী জেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার-এর অসুস্থতাজনিত কারনে দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সদস্য রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

সার্বিক পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা।

উপস্থাপনা করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোঃ আব্দুস সামাদ এবং দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মাওলানা মোঃ রেজওয়ানুল হক পিনু মোল্লা।

উপস্থিত সন্মানিত নেতৃবৃন্দের মধ্য থেকে মূল্যবান বক্তৃতা রাখেন দোয়া মাহফিলের সভাপতি রাজশাহী জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সদস্য রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য বাঘা উপজেলা আওয়ামী লীগের সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আয়েন উদ্দিন এমপি, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুননেসা তালুকদার, রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য প্রফেসর ড. পি.এম সফিকুল ইসলাম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ এ্যাড. মোঃ শরিফুল ইসলাম শরিফ এবং আলহাজ্ব মোঃ জাকিরুল ইসলাম সান্টু প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর নেতৃবৃন্দ, রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জেলা পর্যায়ের আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকমন্ডলী সহ নেতৃবৃন্দ, জেলাধীন বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকমন্ডলী সহ নেতৃবৃন্দ, আওয়ামী লীগের দলীয় মনোনয়নে নির্বাচিত সর্বস্তরের জনপ্রতিবৃন্দ এবং জেলাধীন সকল সাংগঠনিক স্তরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সর্বস্তরের আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতা-কর্মী এবং সমর্থকবৃন্দ।

দোয়া মাহফিল অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন ধর্মের পবিত্র ধর্মগ্রন্থ থেকে ধর্মপাঠ অন্তে মহান ভাষা আন্দোলনের বীর ভাষা শহীদ, মহান মুক্তিযুদ্ধের সকল বীর শহীদ, পঁচাত্তরের শোকাবহ পনের আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সপরিবারে শহীদান হওয়া সকল বীর শহীদ, ৩রা নভেম্বর জেলহত্যা দিবসে শহীদান হওয়া শহীদ জাতীয় চারনেতা এবং বাংলাদেশের সকল প্রগতিশীল সংগ্রাম-আন্দোলনে শহীদান হওয়া সকল বীর শহীদ সহ জেলা আওয়ামী লীগ এবং জেলাধীন সর্বস্তরের মৃত্যুবরণকারী নেতৃবৃন্দের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অতঃপর রাজশাহী নগরীর প্রাণকেন্দ্রে এই প্রথম জেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ের ব্যবস্থা হওয়ায় এবং এই মহতী অর্জনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ যাঁরা-যাঁরাই সংশিষ্ট ছিলেন এবং সহযোগিতা করেছেন তাঁদের সকলের প্রতি ধন্যবাদ সহ কৃতজ্ঞতা জানিয়ে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সুদীর্ঘ পরমায়ু কামনা করে অত্যন্ত আনন্দ উচ্ছ্বাসে উচ্ছ্বসিত হয়ে বক্তৃতা রাখেন উল্লেখিত নেতৃবৃন্দ।

সবশেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।অতঃপর দোয়া মাহফিল অনুষ্ঠানের সভাপতি পরম করুণাময় স্রষ্টার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এবং উপস্থিত সকল নেতা-কর্মীর প্রতি ধন্যবাদ জানিয়ে অত্র দোয়া মাহফিলের সমাপ্তি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x