মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মরহুম খলিলুর রহমানের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

বিশ্বনাথ উপজেলার ৮ নং দশঘর ইউনিয়নের বিএনপির যুবদল স্বেচ্ছাসেবক দল কৃষক দল ছাত্রদলের যৌথ উদ্যোগে দশঘর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মরহুম খলিলুর রহমানের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

১৬ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার বিকাল ৪ঃ০০ ঘটিকায়, দশঘর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ তখদ্দুছ আলীর সভাপতিত্বে ও মোঃ তজমুল আলীর পরিচালনায় স্থান:-পীরের বাজারে সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা জনাবা তাহসিনা রুশদীর লুনা বলেন খলিলুর রহমান পরিশ্রমী দক্ষ একজন কর্মী ছিলেন আমাদের দলের ওয়ার্ড শাখার প্রোগ্রামে দেখেছিলাম মনে হয়নি উনি অসুস্থ।হঠাৎ করে উপজেলা সাধারণ সম্পাদকের মাধ্যমে খবর পাই উনি অসুস্থ, পরে শুনলাম উনি মারা গেছেন, আমি উনার মৃত্যুতে অত্যান্ত মর্মাহত শোকাহত।এমন মানুষের মৃত্যু মেনে নেওয়া যায় না বললে তো হয়না ,মেনে নিতেই হয়, কারণ মৃত্যু অনিবার্য মৃত্যুকে এড়িয়ে চলা যায় না।আমাদের অনেক ইউনিয়নের অনেক জায়গার নেতাকর্মী মারা যায় তাদের স্মরণসভা করতে পারি না, তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, আমি নামাজ পড়ে আমাদের দলের প্রত্যেক নেতাকর্মীদের জন্য দোয়া করি, আল্লাহ যেন তাদেরকে বিপদ আপদ থেকে রক্ষা করেন,এবং মৃত্যুদেরকে মাফ করে দেন।

পরিশেষে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

তিনি আরো বলেন এম ইলিয়াস আলী যে উন্নয়ন করে গিয়েছিলেন যে রাস্তাগুলো করে গিয়েছিলেন, ১৪বছর হয়ে গেছে সে রাস্তাগুলো আজও কোন কাজ করা হয়নি এবং সেই রাস্তাগুলো রিপিয়ারিং করা হয়নি।এম ইলিয়াসলি যে উন্নয়ন করেছিলেন সে উন্নয়নের জন্য মানুষ কৃতজ্ঞ সেই কৃতজ্ঞ আমি তখন ফিল করি যখন আমি মানুষের কাছে যাই।খলিলুর রহমান অনেক ভালো মানুষ ছিলেন দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছিলেন।

একটি কথা মনে রাখতে হবে মানুষ কিন্তু ফিরিস্তা নয়, ভালো-মন্দ দুটা নিয়ে মানুষ, মানুষ তাদেরকেই বলা যাবে যে মানুষের কাছে ভালোর সংখ্যা বেশি দোষের সংখ্যা কম।মানুষ ভুল করবে,মানুষ তো ফিরিস্তা না।আমরা অনেক সময় পদ পদবীর লোভে যারা সম্মানী মানুষ তাদেরকে সম্মান করতে চাই না।আমরা এই পৃথিবীতে এসেছি ক্ষণিকের জন্য চিরস্থায়ী জন্য নয়।আমাদেরকে পাঠানো হয়েছে নির্ধারিত কাজ দিয়ে এই কাজ হচ্ছে ইসলাম প্রচার করা।আরেকটি হচ্ছে দৈনন্দিন মানুষের কল্যাণে কাজ করা।

এসময় বক্তব্য রাখেন, বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি মোঃ গৌছ আলী, উপজেলা, সম্পাদক লিলু মিয়া, পৌর বিএনপির সভাপতি হাজী আব্দুল হাই, সাধারণ সম্পাদক বশির মিয়া, উপজেলা সহ-সাধারণ সম্পাদক মুনাইম খান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুর রহমান খালেদ।

বক্তব্য রাখছেন দশঘর ইউনিয়নে চেয়ারম্যান এমাদ উদ্দীন খান, মোঃ তাজুল ইসলাম, মোঃ জসিম উদ্দিন জুনেদ, যুক্তরাষ্ট্র নেতা মনির মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মামুন মিয়া, কৃষক দলের সভাপতি মোঃ দিলু মিয়া, যুবদলের সাবেক সভাপতি মোঃ বাদশা মিয়া, দশঘর ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ খায়রুল মিয়া, দশঘর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, আশিকুর রহমান রানা, মোঃ সামছুল ইসলাম, সাবেক মেম্বার আবুল হোসেন, আরব খান, জালাল উদ্দিন মেম্বার, মতিন মেম্বার, আরিফ, সুহেল, কদ্দুছ, মাসুক মিয়া, মামুন,সাজন, জাকারিয়া খান প্রমুখ।

সভা শেষে মোনাজাত পরিচালনা করেন, ময়নাগঞ্জ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রহমান সুনামগঞ্জী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 10 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x