মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফুলপুরে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের স্বনামধন্য ও বহুল প্রচারিত সত্যের সন্ধানে নির্ভীক দৈনিক যুগান্তরের দুই যুগ পূর্তি উপলক্ষ্যে ময়মনসিংহের ফুলপুরে উৎসব আনন্দে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

রবিবার বিকালে ফুলপুর শহরের ঘাসফড়িং রেস্টুরেন্টে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন-ফুলপুর প্রেসক্লাবের সভাপতি, যুগান্তর প্রতিনিধি ও সাপ্তাহিক ফুলতারা পত্রিকার সম্পাদক ও প্রকাশক নাজিম উদ্দিন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত রায়, ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন।

এসময় সাংবাদিক আজহারুল ইসলাম আবু রায়হান, মিজানুর রহমান আকন্দ, মোস্তফা খান, নজরুল ইসলাম ফকির, শাহ্ নাফিউল্লাহ সৈকত, মফিদুল হক, জুয়েল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলামকে শ্রদ্ধাচিত্তে স্মরণ করে তার আত্মার মাগফেরাত কামনা এবং যমুনা গ্রুপের বর্তমান চেয়ারম্যান ও যুগান্তরের প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম, সম্পাদক সাইফুল আলম সহ যুগান্তর পরিবারের সকলের মঙ্গল এবং পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করে‌ দেশ ও জাতীর কল্যানে বিশেষ দোয়া ও মোনাজাত করেন ফুলপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ক্বারী সুলতান আহমেদ ফুলপুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − twelve =


অফিসিয়াল ফেসবুক পেজ

x