মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আওয়ামী লীগে হাত দিলে বিএনপির হাত কেটে যাবে : স্বাস্থ্য মন্ত্রী

আওয়ামী লীগে হাত দিলে বিএনপির হাত কেটে যাবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।শুক্রবার বিকালে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে বিনামূল্যে ছানি অপারেশন এবং চক্ষু চিকিৎসাসেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, সভা-সমাবেশ করে বিএনপি বলে বেড়ায় ধাক্কা দিলে আওয়ামী লীগ সরকার নাকি পড়ে যাবে। বিএনপি জানে না আওয়ামী লীগ সরকার ইস্পাতের মতো শক্ত সরকার, এখানে হাত দিলে বিএনপির হাত কেটে যাবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার বিনামূল্যে মানুষের চোখের অপারেশন করে, বৃদ্ধা মানুষের ছানি পড়া চোখের লেন্স পরায়। আর বিএনপি জ্বালাও-পোড়াও এবং গ্রেনেড হামলা করে মানুষের চোখ উপড়ে ফেলে নষ্ট করে। বিএনপি মানুষের চোখের আলো ছিনিয়ে নেয় আর আওয়ামী লীগ মানুষের চোখের আলো ফিরিয়ে দেয়।

তিনি বলেন, দেশের মানুষকে ভালো ও শান্তিতে রাখা আওয়ামী লীগের কাজ। দেশের মানুষদের ভালো রাখা আওয়ামী লীগের রাজনীতি। এই রাজনীতি আমরা করতে চাই। আমরা বিএনপির মতো জ্বালাও-পোড়াও রাজনীতি করতে চাই না।

তিনি আরও বলেন, সামনে আমাদের জাতীয় নির্বাচন। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছে, ততদিন দেশে শান্তি-সমৃদ্ধি ও উন্নয়ন আছে। দেশের মানুষ পিছিয়ে যেতে চায় না, বিএনপির অন্ধকার যুগে, বোমার যুগে যেতে চায় না। আমরা আশা করবো, দেশের জনগণ আগামী নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে জয়লাভ করাবে।

এসময় উপস্থিত ছিলেন ন্যাশনাল আই কেয়ার লাইনের ডিরেক্টর অধ্যাপক গোলাম মোস্তফা, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পৌরসভার মেয়র মো. রমজান আলী, কর্ণেল মালেক মেডিকেল কলেজের অধ্যক্ষ মো. জাকির হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x