বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নাগরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

টাঙ্গাইলের নাগরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৮ এপ্রিল নাগরপুর উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করে।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার রেজা মো: গোলাম মাসুম প্রধানের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার মো: মাহবুবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর, উপজেলা মৎস্য কর্মকর্তা মাসুম বিল্লাহ, আনসার ভিডিবি কর্মকর্তা রুবি সহ এআই টেকনিশিয়ান ও খামারিগণ।

প্রধান অতিথি রেজা মোঃ গোলাম মাসুম প্রধান উপস্থিত সকলেই গরু, ছাগল, হাঁসমুরগি ও গবাদি পশু পালনে সকলকেই উৎসাহ উদ্দীপনা দিয়ে প্রাণিসম্পদ কে সামনের দিকে এগিয়ে নিতে অনুরোধ করেন।

এ অনুষ্ঠানে উপজেলার খামারিরা ফ্রিজিয়াম ও জার্সি জাতীয় গাভী, গরু; ক্রস জাতের ছাগল ও বিভিন্ন প্রজাতির কুবতর প্রদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x