বুধবার, ০১ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পত্নীতলায় ৭ জনের মনোনয়ন বৈধ একজনের বাতিল

নওগাঁর পত্নীতলায় আগামী ৮ মে উপজেলা পরিষদ  নির্বাচনে ৩ টি পদে মোট আট জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।যাচাই বাছাই শেষে আট জনের মধ্যে এক জনের মনোনয়ন পত্র বাতিল ঘোষনা করেন জেলা নির্বাচন কর্মকর্তা।

চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী এবং বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব  আব্দুল গাফ্ফার এর মনোনয়ন পত্র বৈধ হয়েছে।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক খাদিজাতুল কোবরা মুক্তা এবং মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাবিনা বেগম দুজনেরই মনোনয়ন পত্র  বৈধ হয়েছে।

ভাইস চেয়ারম্যান পদে  বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ চৌহান, মিজানুর রহমান তিনজনের মনোনয়ন পত্র বৈধ হয়েছে।আয়কর রিটার্ন  দাখিল না করায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেওয়া আব্দুল মকিম এর মনোনয়ন বাতিল হয়েছে। 

নির্বাচনী গণবিজ্ঞপ্তি অনুযায়ী ১৭ এপ্রিল মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষ তারিখ ছিল।প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ হবে ২৩শে এপ্রিল, আর ভোট গ্রহন হবে ৮ ই মে সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালট পেপারের মাধ্যমে।

উপজেলায় ১ টি পৌরসভা ও ১১টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২০১৯২০ জন।এর  মধ্যে পুরুষ ভোটার ১০০৮৯০ জন মহিলা ভোটা ১০১০৩০ জন।৭৪ টি ভোট কেন্দ্রে ৫৪২ টি কক্ষে ভোট গ্রহন হবে।পত্নীতলা উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান জাহিদ বলেন, আয়কর রিটার্ন দাখিল না করায় ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী আব্দুল মকিমের মনোনয়ন বাতিল হয়েছে।তবে তিনি আপিল করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x