মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা

ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে শেরপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ১৭ এপ্রিল বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু।

ওইসময় তিনি বলেন, বাংলা, বাঙালি, মুক্তিযুদ্ধ ও মুজিবনগর যেন এক ও অভিন্ন নাম।স্বাধীনতা অর্জনের পথে ১৭ এপ্রিল এক ঐতিহাসিক স্মৃতিবিজড়িত দিন।একইদিন স্বাধীন সরকারের শপথ গ্রহণ ও ঘোষণা পাঠের দিন।কাজেই বাংলা ও বাঙালির ইতিহাসে এ দিবসের ঐতিহাসিক গুরুত্ব অপরিসীম।

জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের সভাপতিত্বে ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন-অর্থ) মো. খোরশেদ আলম, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম ও সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মতিন, সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য প্রমুখ।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার সালাহউদ্দিন বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) (উপসচিব) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোসা, হাফিজা জেসমিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত, পৌর প্যানেল মেয়র কামাল হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x