বুধবার, ০১ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস যথাযথ মর্যাদায় পালিত

পটুয়াখালীর গলাচিপায় যথাযথ মর্যাদা ও গুরুত্বের সাথে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক’ আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় সংগীত, পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন আল হেলাল।

প্রধান অতিথির বক্তব্যে রাখেন ১১৩ পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি)।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মু: সাহিন, উপজেলা আওয়ামী লীগের দ্বায়িত্বপ্রাপ্ত সভাপতি হাজী মুজিবুর রহমান, সহ সভাপতি রেজাউল করিম হাওলাদার, উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার ও গলাচিপা থানার ওসি তদন্ত মোকাম্মেল হোসেন।

সভা সঞ্চালনা করেন পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী।

বক্তব্য রাখেন, সাবেক উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সালমা ওয়াহিদ, বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা কাদের বিশ্বাস ও প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়।

এসময় বক্তরা ঐতিহাসিক মুজিবনগর দিবসের তাৎপর্য ও মুজিবনগর সরকারের বিভিন্ন স্মৃতি তুলে ধরেন এবং বর্তমান প্রজন্মের নিকট তুলে ধরার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তর প্রধান, শিক্ষক, মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যান, সূধীজন ও গণমাধ্যমকর্মীরা।

সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।পরে বঙ্গবন্ধুর স্মৃতিচিহ্ন গলাচিপার ঐতিহ্যবাহী ঝাউতলা বৃক্ষরোপণের মাধ্যমে উদ্বোধন করা হয়।

এছাড়াও দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ গলাচিপা উপজেলা শাখা জাতীয় সংগীত, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x