মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পাটগ্রামে গৃহহীন পরিবারের মাঝে ঢেউটিন তুলে দিলেন আনোয়ারুল ইসলাম রাজু

Oplus_131072

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নে গৃহহীন পরিবারের হাতে ঢেউটিন তুলে দিলেন হাতীবান্ধা-পাটগ্রামের উন্নয়ন ফোরামের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম রাজু।

মঙ্গলবার (১৫ এপ্রিল) সকালে শ্রীরামপুরে গৃহহীন পরিবারে ঘড় নির্মাণের জন্য তাদের হাতে ঢেউটিন তুলে দেন।

তিনি বলেন, আমি হাতীবান্ধা-পাটগ্রামের মানুষদের জন্য মানবতার কাজ করে যেতে চাই।আমার সামাজিক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে।আমার জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও লালমনিরহাট জেলার আমীর প্রভাষক আতাউর রহমান, পাটগ্রাম উপজেলার আমীর মাওলানা আবুল কালাম আজাদ, পাটগ্রাম উপজেলার কর্মপরিষদ সদস্য মনোয়ার হোসেন লিটন, বুড়িমারী ইউনিয়নের আমীর মোজ্জামেল হক, শ্রীরামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরহাদ হোসেন লিটন, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য নুর নবী ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x