মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িকবোধে উজ্জ্বল ছিলেন কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ : কেসিসি মেয়র জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক টমাসের উদ্যোগে বৃক্ষরোপণ সিংড়ায় কিশোরীকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মিন্টু রহমান অতিরিক্ত সচিব পদে পদন্নোতি পেলেন কিশোরগঞ্জের সন্তান আব্দুর রউফ প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শেষ দিনে কাজিপুরে সচেতনামূলক কর্মশালা ও পুরস্কার বিতরণী সুন্দরগঞ্জে গ্রাম পুলিশদের অবহিতকরণ প্রশিক্ষণ শুরু পঞ্চগড়ে জেলা প্রশাসকের গাড়ি ভাঙচুর, যুবক আটক
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বঙ্গবন্ধুর জন্মদিনে ছবি একে পুরস্কৃত খুলনা আর্ট একাডেমির ২ শিশু শিল্পী

খুলনা ময়লাপোতা ষাট গম্বুজ এর বিপরীতে বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্র্যাক্টিশনার্স এসোসিশেন (বিপিএমপিএ), খুলনা জেলা শাখা কর্তৃক বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০২৪ খুলনা আর্ট একাডেমি থেকে ক গ্রুপে রায়েন মিফতাহ প্রথম স্থান অর্জন করে, সামিয়া হোসেন এবং জাহিন তৃতীয় স্থান অর্জন করে।

তাদের হাতে পুরস্কার তুলে দেন চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বিপিএমপিএ, এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং খুলনা জেলা শাখার সংগ্রামী সভাপতি ডা. গাজী মিজানুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন (বিপিএমপিএ) কমিটির সম্মানিত ব্যক্তিবর্গ।

আর্ট একাডেমির পরিচালক মিলন বিশ্বাস বলেন, এ ধরনের সুন্দর আয়োজন করার জন্য সকলকে ধন্যবাদ।বিপিএমপিএ কর্মকর্তা টুটুল আহমেদ অনুপ্রেরণায় আমরা উক্ত প্রোগ্রামে অংশগ্রহণ করতে পেরেছিলাম।অনুষ্ঠানে আমাদের অংশগ্রহণের সুযোগ করে দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানাই।আমাদের যে সকল শিক্ষার্থীরা পুরস্কার পেয়েছে সবাই আনন্দিত।

গতকাল বিকাল ৫ ঘটিকার সময় সামিয়া হোসেন জাহিন তৃতীয় স্থান অর্জন করে যে পুরস্কার পেয়েছে তা নিয়ে খুলনা আর্ট একাডেমির প্রাঙ্গনে হাজির হয়।এতে আমরা খুবই আনন্দিত।আর যারা প্রথম স্থান এবং তৃতীয় স্থান অর্জন করছেন এতে দুই পরিবারের সবাই খুবই আনন্দিত আমরাও প্রতিষ্ঠানের সবাই খুশি হয়েছি।আমরা সব সময় এমনটা প্রত্যাশা করি শিক্ষার্থীদের নিয়ে।স্বপ্ন দেখি তাদের স্বপ্ন বাস্তবায়ন হলে আমরাও হাসি।

আমাদের ও কষ্ট সার্থক হয় কারণ একটি প্রতিষ্ঠান এর শাখা-প্রশাখা হলেন শিক্ষার্থীরা আর তাদের সুনাম প্রতিষ্ঠান পরিচালনা করার আগ্রহ বা সার্থকতা তার মধ্যে থেকে খুঁজে পাওয়া যায়।

প্রতিষ্ঠান থেকে যে সকল শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছিল তাদের সকলকে শুভেচ্ছা উপহারসহ সার্টিফিকেট প্রদান করেছেন।আমরা সকল শিক্ষার্থীর সার্বিক মঙ্গল কামনা করছি।আপনারাও সবার জন্য শুভ কামনা করবেন তারা যেন পড়াশোনার পাশাপাশি সাংস্কৃতিক চর্চার মাধ্যমে এই সুনাম ধরে রাখতে পারে।

খুলনা আর্ট একাডেমি ৩৬ আয়েশা কটেজ ইকবাল নগর স্কুলের পূর্ব পাশে আমাদের প্রতিষ্ঠান থেকে ছবি আঁকা, সংগীত এবং আবৃত্তি এই তিনটি বিষয় নিয়ে পরিচালনা করি।আমি চিত্রশিল্পী মিলন বিশ্বাস একজন ছবি প্রেমী মানুষ তাই নিজের স্বপ্নগুলো শিশুদের মধ্যে থেকে পূরণ করতে চাই।আমরা সকল শিশুর মঙ্গল কামনায় প্রতিষ্ঠান পরিচালনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x