রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম:
ফরিদপুরে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন ও শিক্ষক নির্দেশিকা বই বিতরণ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক শাহাদাৎ হোসেন মুন্নার জন্মদিন আজ রনচন্ডী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বিটিভির নৃত্যানুষ্ঠানে নন্দীগ্রামে জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রাণ গেল কৃষকের নালিতাবাড়ীতে ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় রেজাউল করিম মন্টুকে নির্বাচিত করতে এলাকাবাসীর মতবিনিময়
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহীতে নয়নাল হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্যাগী নেতা নয়নাল উদ্দিনের হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রাজশাহী নিউমার্কেটের সামনে সচেতন রাজশাহীর ব্যানারে এই মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ের ম্যানহোল থেকে নয়নালের মরদেহ উদ্ধার করা হয়।প্রশ্ন হচ্ছে যেখানে একটি পশু সেই কার্যালয় প্রবেশ করতে গেলে অনুমতি প্রয়োজন হয়! সেখানে নয়লাল কিভাবে সেখানে প্রবেশ করলো? কেন তার মরদেহ ম্যানহলের ভেতরে পড়েছিলো? এটি স্পষ্ট একটি হত্যাকাণ্ড।এর দায় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী এড়াতে পারেনা।কারণ তিনি সেই কার্যালয় নিয়মিত ওঠাবসা করেন।

বক্তারা আরও বলেন, এমপি ওমর ফারুক চৌধুরী নানান সময় বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড ঘটিয়েছে।তার নির্যাতনের শিকার হয়েছেন শিক্ষক থেকে সাধারণ মানুষ।নয়নাল হত্যার পর থেকে ফারুক চৌধুরী নিশ্চুপ।তাকে অবশ্যই এই হত্যাকাণ্ডের জবাবদিহিতা করতে হবে।

এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের এই খুনের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানান মানববন্ধনে বক্তব্য রাখেন অধ্যক্ষ কামরুজ্জামান, রাজশাহী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল মোমিন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ।

উল্লেখ্য, গত ১২ ডিসেম্বর রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর মালিকাধীন থিম ওমর প্লাজার ম্যানহল থেকে নয়নাল উদ্দিনের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।এই থিম ওমর প্লাজার প্রথম থেকে সপ্তম তলা পর্যন্ত শপিংমল।আর সপ্তম থেকে দশম তলা পর্যন্ত অ্যাপার্টমেন্ট রয়েছে।আর ভবনের ১০ তলার একটি অ্যাপার্টমেন্টে থাকেন ফারুক চৌধুরী।ভবনের কয়েক ফুট পূর্বে ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ