মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:২২ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

স্বপ্নের আলো ফাউন্ডেশনের পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পে শীতবস্ত্র বিতরণ

ঝালকাঠির রাজাপুর উপজেলার অসহায় হত-দরিদ্র শীতার্ত মানুষের মাঝে অরাজনৈতিক, অলাভজন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর পক্ষ থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪শে জানুয়ারি) সকালে রাজাপুর উপজেলার বিভিন্ন এলাকায় ও আশ্রয়ণ প্রকল্পে ঘরে ঘরে গিয়ে শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন সংগঠনের সদস্যরা।

এসময় শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. নাঈম হাসান ঈমন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, রাজাপুর উপজেলা শাখার সভাপতি এম. মুন্না, সাধারণ সম্পাদক মাহিন খান রোমান, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসাইন, প্রচার প্রকাশনা সম্পাদক মো. আরিয়ান ইসলাম আশিক সহ সংগঠনের সদস্যরা।

প্রধান অতিথি স্বপ্নের আলো ফাউন্ডেশন (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. নাঈম হাসান ঈমন জানান, আমরা প্রত্যেকে যে যার স্থান থেকে অসহায়, গরীব এবং সমাজের অবহেলীত মানুষের পাশে সমার্থমত দাঁড়ানোর জন্য সমাজের বৃত্তবান দের কাছে অনুরোধ জানাই।আমাদের সমার্থ অনুযায়ী সংগঠনের পক্ষ থেকে রাজাপুর উপজেলার বিভিন্ন এলাকায় ও আশ্রয়ণ প্রকল্পে অসহায় গরীব ও শীতার্ত মানুষের ঘরে গিয়ে তাদের হাতে কম্বল বিতরণ করেছি।স্বপ্নের আলো ফাউন্ডেশন বিগত দিন গুলোতে অসহায় মানুষের পাশে ছিলো এখনও আছে আর ভবিষ্যতেও তাদের পাশে থাকবে।আগামী দিনগুলোতেও আমাদের মানবিক কার্যক্রম চলমান থাকবে।এদিকে অসহায় শীতার্ত মানুষ কম্বল পেয়ে অত্যন্ত আনন্দিত ও সমাজসেবামূলক এ রকম কাজের জন্য “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ)’র প্রশংসা করে সকল সদস্যদের কৃতজ্ঞতা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + fifteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x