বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শরীফের মৃত্যুতে রাজশাহী জাসদের শোক সারিয়াকান্দিতে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২ সারিয়াকান্দি উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রামেবির সিন্ডিকেট সদস্য হলেন এমপি আব্দুল ওয়াদুদ দারা ও ওমর ফারুক সাবু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ডাক বাংলা প্রকাশনী’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিদেশে নেয়ার নাম করে অর্থ আত্মসাৎ,থানায় অভিযোগ বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ বিএমএসএফ’র সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে মান সনদ না থাকায় ইটভাটা ও রেস্টুরেন্টকে জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাবির জিয়া হলে অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শহীদ জিয়াউর রহমান হলে আজ থেকে দুই দিনব্যাপী অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হচ্ছে।

আজ শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় সাড়ে ৬টায় খেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে।

খেলায় ৬টি ইভেন্টে ১০৬জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে।ক্যারাম এককে ১৭ জন, ক্যারাম দ্বৈত ১৩জন, টেবিল টেনিস ৬ জন, টেবিল টেনিস দ্বৈত ৬, তাস ২৯জন ও দাবায় ৫ জন শিক্ষার্থী অংশ নিবেন।এতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ হিসেবে ১৮জন বিজয়ী শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হবে।এছাড়াও হলের সকল শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত থাকছে মোরগ লড়াই।

খেলার দ্বিতীয় দিন আগামীকাল শনিবার (২৫ নভেম্বর) সাড়ে ৭টায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দিবেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক।

এ বিষয়ে জানতে চাইলে শহীদ জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ ড. সুজন সেন বলেন, পড়াশোনার পাশাপাশি সুস্থ দেহ ও সুন্দর মনের বহিঃপ্রকাশের জন্য প্রয়োজন খেলাধুলা।শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় আগ্রহী করে তোলার জন্যই আমাদের হলে অন্ত:কক্ষ খেলার এ আয়োজন।আমাদের বিশ্ববিদ্যালয়ের ছেলেদের হলগুলোতে প্রায় দীর্ঘদিন যাবৎ কোনো খেলাধুলার আয়োজন করা হয়না।তাই আমরা প্রতিনিয়ত খেলাধুলা চালু রাখা চেষ্টা করছি।এই ধারাবাহিকতা সামনের দিনগুলোতেও অব্যহত থাকবে।খেলাধুলায় হলের শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করবে বলে আমি আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ