মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সমাজের সুবিধাবঞ্চিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার-এমপি জয়

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় কাজিপুর পৌরসভা ও কাজিপুর সদর ইউনিয়নের বয়স্কভাতা, বিধবাভাতা ও স্বামী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিডি, ভিজিএফ ভাতা ভোগীদের ও উপকার ভোগীদেন সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ অক্টোবর সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ তানভীর শাকিল জয়।

এ সময় তিনি বলেন, “সব সম্ভবের নাম জননেত্রী শেখ হাসিনা।যার বলিষ্ঠ কর্মপরিকল্পনায় দেশ আজ উন্নয়নের মহাসড়কে।জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে শুধু শহর নয় গ্রামের প্রত্যন্ত এলাকার মানুষ উন্নয়নের সুফল পাচ্ছে।আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে তৃণমূল পর্যায়ে মানুষের জন্য বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে যাচ্ছে।এ সরকার উন্নয়ন মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে সক্ষম হয়েছে বলেই জনগন আবারও এ সরকার কে ভোট দিবে।সমাজের সুবিধাবঞ্চিত মানুষের ভাগ্য বদলে কাজ করছে সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

উপজেলা উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব।

কাজিপুর সদর ইউপি সদস্য আমিনুল ইসলাম তোতার অনুষ্ঠান সঞ্চালনায় স্বাগতিক বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার সোহেল রানা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চিত্রা রানী সাহা, মৎস্য অফিস হাসান মাহমুদুল হক খাদ্য গুদাম ইনচার্জ পলাশ কুমার সুত্রধর, ইউপি সদস্য টি এম জাহিদুল ইসলাম শামিম, মিলন সরকার, কাউন্সিলর ফাইদ আল সোহেল রানা, ভাতাভোগী প্রভাত চন্দ্র, সোনার উদ্দিন, নুরজাহান, দুদু মিয়া ও মোরশেদা বানু।

এ সময় উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও জনপ্রতিনিধিগণ।

উল্লেখ যে সুবিধা বঞ্চিত মানুষের জন্য নানামুখী সেবা কার্যক্রম পরিচালনা করে বাংলাদেশ সরকার।জনকল্যাণ রাষ্ট্র হিসেবে বাংলাদেশ সরকার জেলা ও উপজেলা পর্যায়ে উপজেলা সমাজসেবা, মহিলা বিষয়ক অধিদপ্তর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তরসহ সরকারি অন্যান্য দপ্তরের মাধ্যমে এই কার্যক্রম বাস্তবায়ন করছে।এখানে সেবা গ্রহণকারী বাছাই করতে বড় ভূমিকা পালন করছে স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 9 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x