মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পাইকগাছায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন দ্বাদশ সংসদের মনোনয়ন প্রত্যাশী শফিকুল ইসলাম

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কয়রা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এসএম শফিকুল ইসলাম দলের তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে কয়েকশো মোটরসাইকেল যোগে পাইকগাছায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শনিবার ১১ টায় পাইকগাছা আইনজীবী সমিতির মিলোনয়তনে এ মতবিনিময় সভা করেন তিনি।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, ‘আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে কয়রা সদর ইউনিয়ন থেকে বারবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।সে জন্য দলের শীর্ষ পর্যায় থেকে আমাকে নির্বাচনে প্রার্থী হিসাবে কাজ করতে বলা হয়েছে।সে লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি।দল আমাকে মনোনয় দিলে নির্বাচন করবো।

তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, ‘আমি মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হলে সুন্দরবন সংলগ্ন উপকূলীয় জনপদ কয়রা-পাইকগাছা এলাকার বেড়িবাঁধ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শিক্ষা ব্যবস্থা উন্নয়ন, মাদক ও সন্ত্রাসমুক্ত নির্বাচনী এলাকা গড়বো।সর্বোপরি মানুষের কল্যাণে কাজ করতে চাই।’সে ক্ষেত্রে তিনি সাংবাদিক ও তৃণমূল নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এম মোসলেম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি এ্যাড: আবুল কালাম আজাদের পরিচালনায় বক্তৃতা রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি একেএম ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এসএম বাহারুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার পাড়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব গাজী আজিজুল হক, আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান বুলবুল, আওয়ামী লীগ নেতা এস এস এম ইব্রাহিম আব্দুল গনি সরদার, মৃণাল কান্তি ঘোষ, ননী গোপাল মজুমদার, অ্যাড. প্রদীপ কুমার তরফদার, মোস্তাফিজুর রহমানসহ শত শত নেতাকর্মীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + eleven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x