বুধবার, ০১ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শিবগঞ্জের শাহাবাজপুর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

সোমবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।

বাজেট সভায় সভাপতিত্ব করেন শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নিজামুল হক রানা, হিসাব সহকারী মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় শাহবাজপুর ইউপির বাজেট উপস্থাপন করেন শাহাবাজপুর ইউপি সচিব রেজাউর রহমান।

ইউপি সচিব জানান, ২০২৩-২০২৪ অর্থবছরে শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের রাজস্ব ও উন্নয়ন মিলে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৩ কোটি ৫১ লাখ ৫৭ হাজার ৯ শত ৬ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৪৭ লাখ ৫৭ হাজার ৯ শ ৬ টাকা।উদ্বৃত্ত ৪ লাখ টাকা।

বাজেট সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান, ইউপি সমাজকর্মী রাহাতুজ্জামান রাহাত।

এছাড়াও ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ড সদস্য শিল্পীয়ারা খাতুন, কহিনূর বেগম, রুমালী খাতুন, সাধারণ সদস্য হুমায়ন কবির, আব্দুর রশিদ, কাসেদ আলী, মনিরুল ইসলাম, তোজাম্মেল হক ও ইসমাইল হক সায়েম প্রমুখ।

বাজেট সভায় সরকারি বেসরকারি প্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x