শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আফগানিস্তানের বিপক্ষে সিরিজকে সামনে রেখে মনোবিদকে নিয়ে ঢাকায় ফিরলেন চন্ডিকা হাথুরুসিংহে

আগামী ১০ জুন বাংলাদেশ সফরে আসছে আফগানিস্তান।সিরিজের ১ম টেস্ট খেলার জন্য প্রথম ধাপে আসছে তাড়া।সেই সিরিজকে সামনে রেখে পুরোদমে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ।

শনিবার রাতে ঢাকায় ফিরেছে টাইগারদের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে।অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসে পরিবারের সাথে সময় কাটিয়েছেন তিনি।ছুটি শেষে আবার নিজ কর্মস্থলে ফিরেছেন তিনি।

টাইগারদের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে অবশ্য একা আসেননি।সঙ্গে নিয়ে এসেছেন মনোবিদ অ্যালান ব্রাউনকেও।

জানা গেছে, বাংলাদেশের প্রধান কোচের সঙ্গে আসা মনোবিদ অ্যালান ব্রাউন আগামী দুই সপ্তাহ ক্রিকেটার ও কোচিং স্টাফদের স্ট্রেন্থ ও লিডারশিপ নিয়ে কাজ করবেন।

এদিকে দ্বিতীয় দফায় বাংলাদেশ দলের প্রধান কোচ হয়ে দায়িত্ব নেওয়ার পর হাথুরু সাফল্যও পেয়েছেন দ্রুত।তার অধীনে ঘরের মাটিতে ইংল্যান্ডকে টি- টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ দিল।সিরিজ জিতেছে আয়ারল্যান্ডের বিপক্ষেও।এবারের মিশন আফগান বধের।

আজ থেকে টাইগারদের অনুশীলন ক্যাম্পে যোগ দেওয়ার কথা রয়েছে চন্ডিকার।আফগানিস্তান সিরিজ সামনে রেখে ২৯ মে থেকে মিরপুরে শুরু হয়েছে তামিমদের অনুশীলন ক্যাম্প।১৪ জুন শুরু হবে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x