শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় শাক তুলতে গিয়ে কিশোরী নিখোঁজ

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের ছোটশিবা গ্রামে কলাই শাক তুলতে গিয়ে স্বপ্না আক্তার নামের ১৩ বছরের কিশোরী নিখোঁজ হয়েছে।

ঘটনাটি ঘটেছে (১৪ জানুয়ারী) শনিবার বিকেলের দিকে।এ ঘটনায় ওই কিশোরীর পরিবার থেকে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ না করলেও ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার চরকাজল ইউনিয়নের ছোটশিবা গ্রামের বাবুল ফকিরের মেয়ে স্বপ্না আক্তার নামের এক কিশোরী দাদী আয়েশা বেগমের সাথে বাড়ির পাশে কলাই শাক তুলতে যায়।এক পর্যায়ে আয়েশা বাড়ি আসতে চাইলে স্বপ্ন বলে, ‘আমার শাকের ঝুড়ি ভরলে বাড়ি যাবো’।দাদী বাড়ি চলে আসলেও সন্ধ্যার পরেও স্বপ্না বাড়ি না ফেরায় পরিবারের মধ্যে উৎকণ্ঠা দেখা দেয়।এরপর পরিবার ও এলাকাবাসী মিলে স্বপ্নার খোঁজ করলেও কোথাও স্বপ্নাকে পাওয়া যায়নি।

এ ঘটনার খবর পেয়ে শনিবার থেকে রবিবার (১৫ জানুয়ারী) দিনভর ঘটনাস্থলে পুলিশ বিভিন্ন ধরণের কৌশল অবলম্বন করে স্বপ্নাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছেন।

এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন,আমরা এখনো ঘটনাস্থলে রয়েছি।স্বপ্নাকে উদ্ধার ও অপরাধীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছি।এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত (রবিবার রাত নয়টা পর্যন্ত) কোন লিখিত অভিযোগ করা হয়নি।

তিনি আরও বলেন,আশেপাশের বিভিন্ন ডোবা নালাসহ বিভিন্ন স্থানে স্বপ্নার খোঁজে অভিযান অব্যহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x