বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কবরস্থান নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন বাঘায় সিগারেট বাঁকি না দেওয়াকে কেন্দ্র করে দোকান ভাংচুর রাজশাহী বাঘায় ২০৪ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার বাঘায় রান্না ঘরের চুলার আগুনে ৫টি ঘর পুড়ে ভস্মিভূত সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন রংপুরের পীরগাছা উপজেলা নির্বাচন মাঠে এগিয়ে মাসুদ রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ আমি নির্বাচিত হয়ে,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী আমি নির্বাচিত হয়ে ,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মধুপুরে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও খাবার বিতরণ

টাঙ্গাইলের মধুপুরে উপজেলা ও পৌর বিএনপি এবং এর অঙ্গসংগঠন যৌথ উদ্ধোগে সাবেক প্রেসিডেন্ট ও বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম-এর ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা, দোয়া মহফিল ও রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) বিকেলে মধুপুর দলীয় কার্যালয় হোটেল আদিত্যের সামনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ।

প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও তিন বারের নির্বাচিত সাবেক মেয়র মরহুম সরকার সহিদ এর স্ত্রী লিলি সরকার।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন, বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর তালুকদার, কৃষক দলের আহবায়ক মো. লস্কর আলী, যুবদলের যুগ্ম আহবায়ক মো. মোতালেব ফকির, সাবেক কাউন্সিলর শাহ আলম, মরহুম সরকার সহিদের এক মাত্র ছেলে আদিত্য সরকার সহ মধুপুর উপজেলা ও পৌর বিএনপি এবং এর সকল অঙ্গসংগঠনের নেতৃবুন্দ।

অনুষ্ঠানে শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের আত্বার মাগফেরাত কামনায় এক বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মধুপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র মেহেদী হাসান মিন্জু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x