বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত চারঘাটে বিএসটিআই’র অভিযানে বেকারিকে ১০ হাজার টাকা জরিমানা পানি ও বিদ্যুৎ সংকটে রাজশাহীতে মৎস্যচাষীরা আরএমপি’র সহকারী প্রশাসন জুলমাত হাবিবের বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতি’র অভিযোগ সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুলনায় বায়োজিন এলো আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা নিয়ে বিএমডিএ : মিথ্যা তথ্যে পিডি নিয়োগ,৮ কোটি টাকার কাজ ভাগ-বাটোয়ারার আয়োজন মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে দুই এমপির চেয়ারম্যান প্রার্থীর লড়াই মোহনপুরে উপজেলা নির্বাচন বর্জনের ডাকে বিএনপির লিফলেট বিতরণ নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান হাজী মোশারফ শেখ ফরিদ-আশুরা ভাইস চেয়ারম্যান এমপি আবুল কালাম আজাদের চাচাতো ভাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পটুয়াখালীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা পেল দুই শতাধিক রোগী

পটুয়াখালীতে অনুষ্ঠিত হয়েছে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প।এ ক্যাম্পে সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, ছানী অপারেশন, ঔষধ ও চশমা বিতরণ করা হয়েছে।

বুধবার (২৪ মে) পটুয়াখালী ইয়ুথ ফোরাম ও অভিযাত্রিক ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে সকাল থেকে দুপুর পর্যন্ত ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট হাসপাতাল বরিশালের ব্যবস্থাপনায় পটুয়াখালী সদরের ১৭১ নং হেতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই কর্মসূচি সম্পন্ন করা হয়েছে।

ক্যাম্পে আগত ২০০ জন সাধারণ রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, প্রয়োজনুপাতে পরিক্ষা নিরিক্ষা, দরিদ্র ২০জনকে ঔষধ ও ৫২জনকে পাওয়ার যুক্ত চশমা বিতরণ করা হয়েছে।

এছাড়াও ২৫জন চোখে ছানী পড়া রোগী যাচাই বাছাই করা হয়েছে।যাদের আগামী শুক্রবার ইস্পাহানি ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল বরিশাল শাখার ব্যবস্থাপনায় বিনামূল্যে লেন্স সংযোগসহ অপারেশনের বরিশাল নিয়ে যাওয়া হবে।

এসময় ১৭১ নং হেতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও স্থানীয় সহযোগী মোঃ রেজাউল করিমসহ আয়োজক সংগঠনের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুবিনা জেসমিন সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যানের সহধর্মিণী ও সমাজ সেবিকা আয়েশা হুমায়রা।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের সংরক্ষিত এক নং ওয়ার্ডের নারী সদস্য নুরুন্নাহার সেলি, পটুয়াখালী ইয়ুথ ফোরামের সভাপতি হাসিবুর রহমান ও সাধারণ সম্পাদক তাসনীম বিনতে মনির, অভিযাত্রিক ফাউন্ডেশনের জেলা সমন্বয়কারী ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 6 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x