বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন শরীফ সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ রাজশাহীর তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গান নিয়ে মানুষের মন জয় করতে চান তাসলিমা

ছোট থেকেই গানের প্রতি প্রবল আগ্রহ দেখে তার মা ও বাবা উৎসাহ দিতেন গান গাওয়ার জন্য।তখন থেকেই তার ধ্যান-জ্ঞান হচ্ছে গান।ফলও মিলেছে।গান গেয়ে ধীরে ধীরে মানুষের হৃদয়ে জায়গা করে নিচ্ছে সে।আর এ পর্যন্ত প্রায় শতাধিক প্রোগ্রামে গান গেয়ে সব জায়গাতেই প্রশংসিত হয়েছে তাসলিমা আক্তার।

তাসলিমা আক্তার গান কে শখ হিসাবে নিয়েছেন মগ্ন থেকেছেন গান নিয়েই।গান গেয়ে সফল ও সবার মনে জায়গা করে নেয়ার স্বপ্ন দেখছেন কিন্তু গানকে পেশা নয় নেশা হিসাবে নিয়েছেন তিনি।

গানের প্রতি এত আগ্রহ কেন? জানতে চাইলে তাসলিমা আক্তার জানায়, গান গাইতে আমার ভালো লাগে।আমার বাবা ও মা এর মুখ এ প্রথম গান শুনে গান শেখার ইচ্ছা জাগে ছোট বেলায় আমার মা আমাকে মুখে মুখে গান শিখাতো, আমার আইডল আমার মা, মা বাবা আর শিক্ষক এর এতো সার্পোট পেয়েও আমি বেশি দূরে যেতে পারিনি যতটুকু আমাকে সবাই চিনে আমার পরিবার আর শিক্ষক এর জন্যই।

ভবিষ্যৎ পরিকল্পনা কী? জানতে চাইলে সে জানায়, গান নিয়ে আমার স্বপ্ন অনেক বড়।তবে সবার আগে একজন ভালো মানুষ হতে চাই।আমি বড় শিল্পী হতে পারবো কি না জানি না, কিন্তু গান আমার নেশা, পেশা হিসাবে দেখতে চাই না যত টুকু গাইতে ভালোবাসি মানুষের মনে জায়গা করে থাকতে চাই ভালো একজন শিল্পী হয়ে।মানুষের হৃদয়ে থাকতে চাই।এমন কিছু গান করতে চাই, যে গানগুলো মানুষের হৃদয় ছুঁতে পারবে।সকলের কাছে দোয়া চাই আমি যেন গান গেয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x