মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জয়পুুরহাট র‍্যাব-৫ এর অভিযানে ফেন্সিডিলসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকশ আভিযানিক দল ক্যাম্প কোম্পানি অধিনায়ক মেজর মো.মোস্তফা জামান এর নেতৃত্বে,দিনাজপুরের হাকিমপুর উপজেলার রিকাবি চকচকা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ৩ শত ২ বোতল ফেন্সিডিলসহ মো. মাহফুজার রহমান ওরফে সাবু (৩৭) নামের এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব সদস্যরা।

কোম্পানি অধিনায়ক মেজর মো.মোস্তফা জামান বুধবার (৩১ ফেব্রুয়ারি) দুপুরে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কোম্পানি অধিনায়ক মেজর মো.মোস্তফা জামান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,হাকিমপুর উপজেলার রিকাবি চকচকা এলাকার মো.মতিয়ার রহমানের ছেলে পেশাদার মাদক ব্যবসায়ী মো. মাহফুজার রহমান ওরফে সাবু।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দিবাগত রাতে দিনাজপুরের হাকিমপুরে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে র‍্যাব জানতে পারে যে আটককৃত আসামি মো. মাহফুজার রহমান ওরফে সাবু একজন বড় মাদক ব্যবসায়ী সে সীমান্তবর্তী এলাকা পার্বতীপুর থেকে ফেন্সিডিলের একটি বড় চালান আনতে যাচ্ছে।আর ভোরে সেই ফেনসিডিল গুলো বিতরন করবে তার বিভিন্ন পার্টিদের নিকট এমন সংবাদের ভিক্তিতে র‍্যাব-৫ জয়পুুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল মাদক বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় মাদকদ্রব্য আমদানি নিষিদ্ধ ৩ শত ২ বোতল ফেনসিডিলসহ পেশাদার মাদক ব্যবসায়ী মো.মাহফুজার রহমান ওরফে সাবু’কে হাতেনাতে আটক করেছে বলে র‍্যাব জানায়।পরবর্তীতে ধৃত আটককৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার হাকিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x