শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাহিমা আক্তার মডেল একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আনন্দঘন পরিবেশে ময়মনসিংহের নান্দাইলে খড়িয়া রাহিমা আক্তার মডেল একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।এতে স্কুলের প্লে শ্রেণি থেকে চতুর্থ শ্রেণির ছাত্রছাত্রীরা অংশ নেয়।

শনিবার (২৮ জানুয়ারি) বীরবেতাগৈর ইউনিয়নের খড়িয়া রাহিমা আক্তার মডেল একাডেমী মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়

রাহিমা আক্তারের সভাপতিত্বে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন একাত্তর পোস্ট এর নান্দাইল প্রতিনিধি প্রভাষক মোহাম্মদ আমিনুল হক বুলবুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম, রাহিমা আক্তার মডেল একাডেমীর পরিচালক প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম হিমেল,স্থানীয় ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হেলাল মির্দা প্রমুখ।

সকালে ১০ টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়।দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলনের পর শুরু হয় শ্রেণিভিত্তিক ও ছাত্রছাত্রীদের পৃথক ক্রীড়া প্রতিযোগিতা।

বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, বিস্কুট দৌড়, ব্যাঙ দৌড়, মার্বেল দৌড়, মোরগের লড়াই, নৃত্য পরিবেশন প্রভৃতি।

বিকালে ক্রিড়া প্রতিযোগিতা শেষে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x