মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ধামইরহাটে বিজিবির অভিযানে স্বর্ণের বারসহ যুবক গ্রেফতার

নওগাঁর ধামইরহাটে ভারতে পাচারের সময় ছয়টি স্বর্ণের বারসহ মো. কিবরিয়া (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

এই গ্রেফতারের মাধ্যমে ধামইরহাট সীমান্তে ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ প্রথম একজন চোরাকারবারিকে গ্রেফতার করল পত্নীতলা ব্যাটালিয়ন-১৪ (বিজিবি)।

আজ শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে একন প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ বিজিবি, পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. হামিদ উদ্দিন, পিএসসি।

গ্রেফতারকৃত এই যুবক উপজেলার চকশব্দল গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে।তিনি ওই এলাকার চিহ্নিত চোরাকারবারি।তার বিরুদ্ধে থানায় মাদক পাচারের মামলা রয়েছে বলে জানা গেছে।

১৪ বিজিবি জানায়, সীমান্তবর্তী ২৬৭ নম্বর পিলার থেকে এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার চকিলাম এলাকা দিয়ে ভারতে স্বর্ণ পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে এক অভিযান পরিচালনা করা হয়।এসময় ঐ যুবক মোটরসাইকেল যোগে পালানোর চেষ্টা করলে তাৎক্ষণিকভাবে তাকে ওই মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ওই যুবকের শরীর তল্লাশি করে বাম পায়ের হাঁটুর নিচে অভিনব কায়দায় ২৪ ক্যারেটের ৬৯৯.৪৮ গ্রাম ওজনের ছয়টি স্বর্ণের বার এ্যংক্লেট দিয়ে ফিটিং করা অবস্থায় পাওয়া যায়।যার আনুমানিক মূল্য ৫৩ লক্ষ ১৩ হাজার ২৩১ টাকা।

গ্রেফতার ওই যুবককে মামলা দায়েরের মাধ্যমে ধামইরহাট থানায় হস্তান্তরসহ আটককৃত স্বর্ণের বার গুলো নওগাঁ ট্রেজারি অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজী বলেন, গ্রেফতারকৃত ওই যুবকের বিরুদ্ধে বিজিবি মামলা দায়ের করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই প্রথম ধামইরহাট সীমান্তে ভারতে পাচারের সময় ছয়টি স্বর্ণের বারসহ একজন স্বর্ণ চোরাকারবারীকে গ্রেফতার করলো পত্নীতলা ব্যাটেলিয়ান-১৪ (বিজিবি)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + fourteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x