বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ফুলবাড়ীতে বিনামূল‍্যে পাট বীজ ও আউজ ধানের বীজ বিতরণ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১৫ মার্চ বুধবার সকাল সাড়ে ১১ টায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল‍্যে বীজ ও সার বিতরণ করেছে উপজেলা কৃষি অফিস।

২০২২-২৩ অর্থ বছরে খরিপ-১/২৩-২৪ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ফসলের উদপাদন বৃদ্ধির লক্ষ্যে ১৯০০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে পাট বীজ, আউজ ধানের বীজ ও সার উপজেলা কৃষি অফিস চত্বরে এ বিতরণ কার্যক্রমের আয়োজন করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস, কৃষি অফিসার নিলুফা ইয়াসমিন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার, ইউআরডিও উম্মে কুলছুম উপজেলা প্রেক্লাবের সভাপতি মাহবুব হোসেন সরকার লিটু, সাংবাদিক রতি কান্ত রায় প্রমূখ।

উপজেলার ১৯০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে ৮০০ জন কৃষকের মাঝে ১কেজি করে পাট বীজ এবং ১১০০ জন কৃষকের মাঝে ৫ কেজি করে আউজ বীজ, ১০ কেজি করে ডিএপি সার ও ১০কেজি করে এমওপি সার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x