শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২ ‘বাংলাদেশ গুড সোল ট্রুপস’ উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন ঘোষের পিএইচডি ডিগ্রী অর্জন উম্মাহাতুল মু’মিনীন (রা.) বালক বালিকা মাদ্রাসার আলোচনা সভা এবং পুরুষ্কার বিতরণী সম্পন্ন ভাষা শহীদদের স্মরণে রাজশাহী সাংবাদিক সংস্থার শ্রদ্ধাঞ্জলি সারিয়াকান্দিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহী এনজিও ফেডারেশন উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রামেবিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন আসছে কেএইচ রিপনের হিন্দি গান ‘কাল নাগিনী’
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পাঞ্জেরী বইয়ের বৈঠক নিয়ে আরজে শান্তর এক নান্দনিক অশান্ত অভিযাত্রা

বাংলাদেশের স্বনামধন্য প্রকাশনা সংস্থা পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড।বইমেলায় সেরা বইগুলো প্রকাশের পাশাপাশি নানা রকম চমক প্রতি বছরই নিয়ে আসে সবার প্রিয় পাঞ্জেরী পাবলিকেশন্স।

এই বছরও তার ব্যতিক্রম হয়নি।পাঠকের জন্যে সেরা লেখকদের এ বছরের নতুন বইয়ের পেছনের গল্পগুলো এবং বইয়ের চুম্বক অংশ লেখকের নিজস্ব স্বরে তুলে ধরতে বইমেলায় আসছে বিশেষ অনুষ্ঠান “পাঞ্জেরী বইয়ের বৈঠক’ সৌজন্যে পিবিএস ডটকম ডটবিডি।

পাঞ্জেরীর অন্যতম কর্ণধার কামরুল হাসান শায়কের পরিকল্পনা এবং তত্ত্বাবধানে অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন এই সময়ের জনপ্রিয় রেডিও জকি আরজে শান্ত।

বইমেলায় খ্যাতিমান লেখকদের প্রকাশিত বইয়ের বহুমাত্রিক ঘটনাপ্রবাহ,গল্পের ভেতরের গল্প তুলে ধরা হবে এই আয়োজনে।সঙ্গে তুলে ধরা হবে লেখকের জীবনের গল্পও।

গত তিন দশক ধরে বাংলাদেশের প্রকাশনা জগতকে আন্তর্জাতিক মানে পৌঁছে দিতে নিরলস ভাবে কাজ করছে পাঞ্জেরী পাবলিকেশন্স লি.।দেশ-বিদেশের বইমেলায় বাংলাদেশকে তুলে ধরার ক্ষেত্রে পাঞ্জেরীর ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসান শায়ক অসামান্য ভূমিকা পালন করেছেন।এই বছর পাঞ্জেরী থেকে প্রকাশিত নতুন বইয়ের গল্প নিয়ে এই অনুষ্ঠান বইমেলায় বেশ সাড়া ফেলবে এমনটা নিসন্দেহে বলে দেওয়াই যায়।

পাঞ্জেরী বইয়ের বৈঠক অনুষ্ঠানটি একযোগে দেখা যাবে পাঞ্জেরী, পিবিএস, এবং দেশের অন্যতম জনপ্রিয় স্টোরি টেলিং প্ল্যাটফর্ম টার্নিং টকস বাংলাদেশের সোস্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ