বুধবার, ০১ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

বগুড়ার শিবগঞ্জে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৮ এপ্রিল  উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল চত্বরে সকাল ১১ টার সময় এ প্রদর্শনী অনুষ্ঠান শুরু হয়।

প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)’র সহযোগিতায় প্রাণিসম্পদ প্রর্দশনী উদ্বোধন শেষে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রীর নির্দেশে তৃনমুল পর্যায়ের প্রানিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় আনা হচ্ছে।এর মাধ্যমে পিছিয়ে পরা মানুষ গুলো কর্মসংস্থানের মাধ্যমে প্রতিষ্ঠিত হবে।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা সহকারী কমিশনার ভূমি তাসনিমুজ্জামান।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ অফিসার নুরে আলম সিদ্দিকী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার আল মুজাহিদ সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নাহিদা সুলতানা।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা নুরে আলম সিদ্দিকী বলেন এ প্রদর্শনীতে উন্নত জাতের গরু, ছাগল, ভেড়া, কবুতর, হাস-মুরগী, ঘোড়া, খরগোশ বিভিন্ন পোষা পাখি সহ বিভিন্ন প্রাণীর সমাহার ঘটেছে এতে ২৬ টি ষ্টল উপজেলার বিভিন্ন এলাকা থেকে খামারীরা এই প্রদর্শনী অনুষ্ঠানে অংশ নিয়েছে।

প্রাণী সম্পদ প্রতিপালন ও এর উন্নত জাত নির্বাচনে এবং প্রাণীজ প্রোটিনের উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি ও খামারীদের উদ্বুদ্ধ করতে এ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x