মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল আমার কোন চাওয়া পাওয়া নেই,মানুষের জন্য কিছু করতে চাই:ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাগমারায় কৃষি মেলার উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার সদস্য বাছাই রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত লিফট উদ্বোধন বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা দিলেন শাহাজাদী আলম লিপি

বগুড়ার সারিয়াকান্দিতে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন দৈনিক সংবাদ সংযোগ  পত্রিকার সম্পাদক ও মেধা গ্রুপের চেয়ারম্যান সমাজসেবিকা শাহাজাদী আলম লিপি।

আজ রবিবার (১৪ এপ্রিল) সকালে উপজেলার সদর ইউনিয়নের চান্দিনা নোয়ারপাড়া এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাড়িতে পরিদর্শনে গিয়ে এ সহায়তা দেন তিনি।শাহাজাদী আলম লিপি ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ ১৫ হাজার টাকা অর্থ সহায়তা দেন।

লিপি বলেন, অতীতে আমি আপনাদের পাশে ছিলাম, সারাজীবন আপনাদের পাশে থাকতে চাই।আপনাদের কল্যাণে কাজ করতে চাই।

ক্ষতিগ্রস্ত টিপু বলেন, শাহাজাদী লিপি এই দুর্রসময়ে আমার পরিবারকে অর্থ দিয়ে সহযোগীতা করলেন, আমরা তার জন্য দোয়া করবো, সে যেন আরও বেশি বেশি মানুষের সহযোগিতা করতে পারে।

এসময় এলাকার জনসাধারণসহ অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার রাত ২টার দিকে দিনমজুর টিপু প্রামানিকের গোয়ালঘরে থাকা ৩টি গরুর মধ্যে ২টি গরু ও ২ ছাগল পুড়ে যায়।আরও একটি গাভির শরীরের ৮০ ভাগ ঝলসে গেছে।গোয়াল ঘর পুড়ে ছাই হয়ে যায়।এতে ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x