মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নৌকার প্রচারণায় দ্বারে দ্বারে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ 

চাঁপাইনবাবগঞ্জে উপনির্বাচনের প্রার্থী আব্দুল ওদুদের পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ।

আসন দুইটিতে বিএনপি সংসদ সদস্যরা পদত্যাগ করায় আগামী ১ ফেব্রুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হবে।আসন দুইটিতে মোট ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

চাঁপাইনবাবগঞ্জ ২ ও ৩ আসনে উপনির্বাচন উপলক্ষে ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার সালাম পৌঁছে দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ উন্নয়নের নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ ২ ও ৩ আসনের উপজেলা, পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সমন্বয়ক এবং প্রতিটি ওয়ার্ডে সহকারী সমন্বয়ক ও সমন্বয়ক সদস্য কমিটির মাধ্যমেই ঘরে ঘরে পৌঁছানোর কাজ করছে ছাত্রলীগ বলে জানিয়েছেন সংগঠনটির চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আশিকুজ্জামান।

মোঃ আশিকুজ্জামান বলেন,চাঁপাইনবাবগঞ্জ ২ ও ৩ আসনে প্রতিটি ওয়ার্ডে নির্বাচনী সমন্বয় কমিটি করে দিয়েছি।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ মোঃ সাইফ জামান আনন্দ ও সাধারণ সম্পাদক মোঃ আশিকুজ্জামান প্রধান সমন্বয়কের কাজ করছেন।

ওয়ার্ড ভিত্তিক ওই কমিটির সদস্যরা নেতাকর্মীদের নিয়ে সংশ্লিষ্ট ওয়ার্ডের প্রতিটি এলাকার ঘরে ঘরে যাচ্ছেন।চাইছেন নৌকায় ভোট।আওয়ামী লীগ সমর্থিত স্থানীয় কাউন্সিলের জন্যও ভোট চান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − seventeen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x