রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লার কুশপুত্তলিকা দাহ

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন ও দাখিল করার পর নন্দীগ্রাম উপজেলা বিএনপির ফেসবুক আইডি থেকে তাকে জাতীয় বেঈমান আখ্যা দিয়ে তার কুশপুত্তলিকা দাহ করে ছবি পোস্ট করেছে।বুধবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে এই পোস্ট দেয়।

বগুড়া-৪ আসনে বিএনপি থেকে মনোনয়ন নিয়ে ডা. জিয়াউল হক মোল্লা ৪বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।তবে গত যে ২টি জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করেছিলো সেই ২টি নির্বাচনে তাকে বিএনপি থেকে মনোনয়ন দেওয়া হয়নি।এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ডা. জিয়াউল হক মোল্লা বলেন, যারা আমার ছবি বা পুত্তলিকা পুড়িয়েছে তাদেরকে বলেন আমি বিএনপির কেউ নাকি? তারাতো আমাকে বিএনপি করতে দেয়নি।এজন্য বিএনপির ওয়ার্ড কমিটিতেও আমার নাম নেই।মানুষের মত প্রকাশের স্বাধীনতা রয়েছে।তাই যার যা মতামত তা প্রকাশ করতেই পারে।

নন্দীগ্রাম পৌর বিএনপির সাধারণ সম্পাদক শফিউল আলম সুমন বলেন, সেতো সত্যি জাতীয় বেঈমান।বিএনপির সুবিধা নিয়ে নিজে সংসদ সদস্য হয়েছে।তার বাবা আজিজুল হক মোল্লাও সংসদ সদস্য ছিলো।যখন থেকে বিএনপির খারাপ সময় তখন থেকেই তিনি আর মাঠে নেই।আজ স্বতন্ত্র প্রার্থী হয়েছে।যদিও সে বিএনপির কেউ না তবুও আমরা তাকে কঠিনভাবে প্রতিহত করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + twelve =


অফিসিয়াল ফেসবুক পেজ

x