রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

যশোর-৬ (কেশবপুর) আসনে দ্বিতীয়বারের মতো নৌকার মাঝি হলেন শাহীন চাকলাদার

যশোর-৬ (কেশবপুর) আসনে দ্বিতীয়বারের মতো নৌকার মাঝি হলেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান কেশবপুর আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার।

২৬ নভেম্বর বিকালে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আনুষ্ঠানিকভাবে ৩০০ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করেন।

যশোর- ৬ আসনে নৌকার প্রার্থী হিসেবে শাহীন চাকলাদার এর ঘোষণা করার সাথে সাথে তাঁর নির্বাচনী এলাকায় দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে।

২০০৪ সাল থেকে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।তিনি ২০০৯ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন।

২১ জানুয়ারি ২০২০ সালে সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের মৃত্যুর পর যশোর-৬ শূন্য আসনটির ১৪ জুলাই ২০২০ তারিখের উপনির্বাচনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x