মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ আমি নির্বাচিত হয়ে,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী আমি নির্বাচিত হয়ে ,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নাগেশ্বরীতে বালিকা কাওমি মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বালিকা আবাসিক মাদ্রাসার শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ ওই মাদ্রাসার শিক্ষক মাহবুবের বিরুদ্ধে।

ঘটনাটি নেওয়াশী ইউনিয়নের গোবদ্ধনেরকুটি ফকিরটারী হাজী পাড়া দারুল ফালাহ বালিকা কাওমি মাদ্রাসায় গত ৮ নভেম্বর রাতে এ ঘটনা ঘটেছে।

পরে যৌন হয়রানির স্বীকার হওয়া শিক্ষার্থী ছুটি নিয়ে বাড়িতে গিয়ে তার মাকে ঘটনা খুলে বলে।শিক্ষার্থীর বাবা মেয়েকে মাদ্রাসায় রেখে আসতে চাইলে বিষয়টি জানতে পারে বাবা।

এরই প্রেক্ষিতে স্বামী স্ত্রীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।পরে গতকাল সকালে ভুক্তভোগীর মা ও বাবা মাদ্রাসায় এসে অভিযুক্ত শিক্ষককে মারধর করতে ধরলে স্থানীয়রা বাধা দেয়।

পরে বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়।

সংবাদ পেয়ে ইউনিয়ন চেয়ারম্যান মাহফুজার রহমান মুকুল ভুক্তভোগীর পরিবারকে বিচারের আশ্বাস দেয়।

গতকাল রবিবার রাতে বিষয়টি মীমাংসার কথা থাকলেও অদৃশ্য কারণে বসা হয় নি।

এ ব্যাপারে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবার সাথে কথা বললে, তিনি বলেন, আমি গরীব মানুষ আমার মেয়ে ও পরিবারের ইজ্জত শেষ করেছে।আমার মেয়ের ভবিষ্যৎ কি হবে।গতকাল বিচার হওয়ার কথা, কি জন্য হলো না তা জানি না।আমি বিচারের জন্য মহতদের বাড়ি বাড়ি ঘুরছি।

শিক্ষার্থীর মা বলেন আমরা ন্যয় বিচার চাই।

স্থানীয় মন্টু মিয়া বলেন, এলাকার ও মাদ্রাসার মান সম্মান নষ্ট করেছে।উচিত বিচার হওয়া প্রয়োজন।

ইসমাইল হোসেন বলেন, মেয়েটি মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী।শুনেছি এরকম খারাপ ঘটনা ঘটেছে।

ওই শিক্ষকের ইতিপূর্বে নাগেশ্বরী কামারপাড়া ভারা বাসায় অপকর্মের রেকর্ড আছে বলে জানায় বলদিটার লোকজন।

জানাগেছে, ফকিরটারী গ্রামে একটি ভারা ঘরে আবাসিক মহিলা মাদ্রাসা করে চালায় শিক্ষক মাহবুব ও তার স্ত্রী।ঘটনার দিন তার স্ত্রী মাদ্রাসায় ছিলেন না।

এলাকাবাসী সংবাদ পেয়ে মাদ্রাসা থেকে শিক্ষার্থীদের নিয়ে আসতে চাইলে, ওই শিক্ষকে প্রত্যাহারের আশ্বাস পেয়ে রেখে আসে।

এ ব্যপারে ভুক্তভোগী শিক্ষক মাহবুবের সাথে যোগাযোগ করলে পাওয়া যায় নি।

এ বিষয়ে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান জানায় কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x