সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মুক্তাগাছায় রুপালী ব্যাংকের ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা

গ্রাহকের সুবিধা সহ বিভিন্ন পদক্ষেপে ব্যাংকের সেবার মান উন্নয়ন, নিজ দায়িত্ব পালন সহ সহকর্মীদের সার্বিক ভাবে সহযোগিতা করেছেন মুক্তাগাছার রুপালী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপক (সিনিয়র প্রিন্সিপাল অফিসার) মোস্তাফিজুর রহমান।

জানা গেছে, গত ৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহের মুক্তাগাছার রুপালী ব্যাংক লিমিটেড এর কম্পাউন্ডে রুপালী ব্যাংক লিমিটেড এর মুক্তাগাছা শাখার সকল গ্রাহক, ব্যাংক কর্মকর্তা-কর্মচারীবৃন্দের আয়োজনে ব্যাংক ব্যবস্থাপক (সিনিয়র প্রিন্সিপাল অফিসার) মোস্তাফিজুর রহমান এর বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উক্ত বিদায় সংবর্ধনায় রুপালী ব্যাংক লিমিটেড এর ময়মনসিংহ জোনাল অফিস শাখার উপ-মহাব্যবস্থাপক মনির উদ্দিন ভুঁইয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মুক্তাগাছা উপজেলার নির্বাহী অফিসার এ.কে.এম লুৎফুর রহমান।

এ সময় বক্তারা বক্তব্যে বলেন, রূপালী ব্যাংকের সু-যোগ্য দক্ষ অফিসার মুস্তাফিজুর রহমান মুক্তাগাছা যোগদান করে তার দায়িত্বরত সময়ে মুক্তাগাছা শাখায় সবার মধ্যমনি হয়ে দক্ষতার সাথে কাজ করেছেন।তার কর্মদক্ষতার কারণেই মুক্তাগাছা ও তার আশেপাশের এলাকাগুলোর গ্রাহকদের সেবার মান বৃদ্ধি পেয়েছে।তিনি সততার সাথে গ্রাহকদের কে নিয়ে কাজ করেছেন।

শাখার বিদায়ী ম্যানেজার মুস্তাফিজুর রহমান তার বক্তব্যে বলেন, আমি এ শাখায় যোগদান করার পরে আমার সহকর্মীসহ মুক্তাগাছা এলাকার সকল স্তরের মানুষের যথেষ্ট সহযোগিতা পেয়েছি।সৃষ্টিকর্তাসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ম্যানেজার ও তার সততা ও নিষ্ঠার সাথে গ্রাহক সেবার মাধ্যমে ব্যাংকের সুনাম ধরে রাখতে অনুরোধ করেন।পরবর্তী কর্মস্থলের জন্য দোয়া চেয়ে সকলের কাছ থেকে বিদায় নেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপালী ব্যাংক লিমিটেড এর ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের সহকারী-মহাব্যবস্থাপক নাসরিন সুলতানা বলেন, আমি তার সুস্বাস্থ্য সফলতা কামনা করি।

এ সময় বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ সহ রুপালী ব্যাংক লিমিটেড মুক্তাগাছা শাখার সকল গ্রাহক, সর্বস্তরের ব্যবসায়িক শিক্ষক অন্য ব্যাংকের কর্মকর্তার ও মুক্তাগাছা কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − nine =


অফিসিয়াল ফেসবুক পেজ

x