রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

এড. আফজাল হোসেন নৌকা পাওয়ায় লোহালিয়া ইউনিয়ন থেকে জাফর তালুকদারের নেতৃত্বে আনন্দ মিছিল

পটুয়াখালী-১ আসনে এড. আফজাল হোসেন উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক পাওয়ায় লোহালিয়া ইউনিয়ন থেকে মোঃ জাফর তালুকদার এর নেতৃত্বে এক বিশাল আনন্দ মিছিল বের হয়।

৩১ অক্টোবর মঙ্গলবার বিকালে লোহালিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৫ শতাধিক নেতাকর্মী সহ মটর সাইকেলে করে লোহালিয়া ব্রিজ থেকে পটুয়াখালী হয়ে এড. আফজাল হোসেনকে লেবুখালী থেকে আনতে যায়।

এসময় তার সাথে ছিলেন, লোহালিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এড. কবির হোসেন তালুকদার এবং ইউনিয়ন আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ সগঠনের নেতৃবৃন্দ।

তাদের সাথে পটুয়াখালী থেকে এড. সৈয়দ সোহেল উপজেলা ভাইস চেয়ারম্যানসহ হাজার হাজার নেতাকর্মী এড. আফজাল হোসেনকে এগিয়ে আনতে বিশাল আনন্দ মিছিল করে লেবুখালী থেকে নিয়ে পটুয়াখালী আসেন তার বাস ভবনে।এরপর তাকে তার বাসায় মোঃ জাফর তালুকদার এবং এড. কবির হোসেন তালুকদার নেতাকর্মীদের নিয়ে ফুলেল শুভেচছা জানায়।

এসময় এড. আফজাল হোসেন হাজার হাজার নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 19 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x