রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

২৮ অক্টোবর বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মোরেলগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

বাগেরহাটের মোরেলগঞ্জে সারা দেশের ন্যায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা।২৮ অক্টোবর ঢাকায় বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে এ প্রতিবাদ মিছিল ও পথসভা অনুষ্ঠিত।

২৯ অক্টোবর সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমন্বয়ে একটি মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাজার চৌরাস্তা মোড়ে পথসভায় মিলিত হয়।

আয়োজিত এ পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, সহ-সভাপতি এইচ এম মাহমুদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন-অর রশিদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক মোজাম ও এ্যাড. তাজিনুর রহমান পলাশ প্রমূখ।

সভায় বক্তারা বলেন বিএনপি একটি সন্ত্রাসী দল, গতকাল ২৮ অক্টোবর ঢাকায় বিএনপি সমাবেশের নামে পুলিশের উপর হামলা, পুলিশ হত্যা, প্রধান বিচারপতির বাসভবন প্রবেশদ্বার ভাংচুর, সাংবাদ কর্মীদের মারপিট, পুলিশ হাসপাতালে হামলা ও এম্বুলেন্সসহ একাধিক গাড়ীতে অগ্নি সংযোগ করেছে।এদের কাছে বাংলার জনগন নিরাপদ নয়, তা আরো একবার প্রমান করলো বিএনপি।বিএনপির এ সকল অপকর্ম প্রতিহত করতে আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত সকল নেতা কর্মীদের রাজপথে থেকে মোকাবেলা করার নির্দেশ দেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x