শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মালদ্বীপে মদিনার জামাতের উদ্যোগে পবিত্র ঈঁদে মিলাদুন্নবী (সঃ) অনুষ্ঠিত

ইসলাহ্ ও আত্মশুদ্ধিমুলক, সম্পুর্ন অরাজনৈতিক দ্বীনি সংগঠন মদিনার জামাত মালদ্বীপ শাখার উদ্যোগে পবিত্র ঈঁদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল ২০২৩ইং অনুষ্ঠিত হয়।

১৩ ই অক্টোবর শুক্রবার রাত আটটায় মালদ্বীপের রাজধানী মালে স্হানীয় ডন-রন রেস্তোরেন্টে এ ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ওয়াজ ও দোয়া মাহফিলে মদিনার জামাত মালদ্বীপ শাখার আহবায়ক ও প্রবাসী সাংবাদিক মোঃ আল আমীনের পরিচালনায়, মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ ফারুক মোল্লার সভাপতিত্বে, দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মজিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম, ব্যবসায়ী মোঃ হারুন মিয়া, ব্যবসায়ী মোঃ আলমগীর সিকদার, ব্যবসায়ী মোঃ জিয়া খাঁ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মোঃ জাকির হোসেন ও নাতে রাসুল( সঃ) পরিবেশন করেন মোঃ নুরুল আমিন সুন্নী।

অনুষ্ঠানে পবিত্র ঈঁদে মিলাদুন্নবী (সঃ) গুরুত্ব এবং দুনিয়ায় শান্তি ও আখেরাতে মুক্তির লক্ষে ধারাবাহিক ভাবে আলোচনা পেশ করেন মদিনার জামাত মালদ্বীপ শাখার সাবেক সভাপতি মাওলানা মোঃ তাজুল ইসলাম, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা মহসিন খাঁন, হাফেজ মোঃ জাকির হোসেন, জনাব মোস্তফা হোসাইন সুন্নি, ক্বারী মোঃ শাহ্ আলম ও মোঃ মাসুম প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে অনুষ্ঠানে আগত সকলের কল্যাণ মঙ্গল ও মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মোঃ তাজুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মোঃ দুলাল আল মাইজভান্ডারি, মোঃ আদম আলী,ব্যবসায়ী আবু সলিম কুদ্দুস, মালদ্বীপ জনকল্যাণ ফাউন্ডেশনের সাবেক সভাপতি সাংবাদিক আবদুল্লাহ্ কাদের, প্রবীণ সাংবাদিক মাহমুদুল হাসান কালাম, মোঃ ওসমান খাঁন আপন, মোঃ আলাউদ্দিন সরকার, মোঃ ইসরাফিল, মোঃ নাছির সরকার, মোঃ হাফিজুর রহমান, মোঃ সোহেল, মোঃ জানে আলম, মোঃ বাবুল হোসেন, কাজী তৌহিদুল ইসলাম, মামুন আঃ রব সহ মালে ও আশেপাশের আইল্যান্ড থেকে আগত অনেক প্রবাসীরা মাহফিলে অংশগ্রহণ করেন।

পরিশেষে নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন মাহফিলের সভাপতি মোঃ ফারুক মোল্লা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x