শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শালিখায় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ধর্মীয় পরিবেশ বজায় রাখতে ও শৃঙ্খলা রক্ষার্থে মাগুরার শালিখা উপজেলার ১৬৮ টা পূজা মন্ডপে কোনো ডিজে গান চালানো যাবে না, বসাতে হবে সিসি ক্যামেরা, রাখতে হবে পর্যাপ্ত আলোর ব্যবস্থা।নান্দনিকতা, শৃঙ্খলা ও ধর্মীয় পরিবেশ সুন্দর থাকলে করা হবে পুরস্কৃত।

সনাতন ধর্মালম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত এক প্রস্তুতি সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন পূজা উদযাপন কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ।সিন্ধান্তটি বাস্তবায়নের জন্য একটি আহ্বায়ক কমিটিও গঠন করা হয়েছে।

আজ বুধবার দুপুর ১২ টায় উপজেলা প্রশাসনের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা হরেকৃষ্ণ অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড: কামাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উন্মে তাহমিনা মিতু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার শাবানা, শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন।

এছাড়াও উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি শংকর বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক দীপঙ্কর মজুমদার, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নির্মল কুমার বিশ্বাসসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, পূজা উদযাপন কমিটির ইউনিয়ন পর্যায়ের সভাপতি ও সম্পাদক বৃন্দ, উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কামাল হোসেন বলেন, বাংলাদেশ একটি ধর্মনিরপেক্ষ রাষ্ট্র, এখানে সকল ধর্মের লোকেরা স্বাধীনভাবে তাদের ধর্ম পালন করবে এটি তাদের সাংবিধানিক অধিকার।তাই আসন্ন দুর্গাপূজাকে উৎসবমুখর পরিবেশে উদযাপন করতে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

তিনি আরো বলেন, শালিখা উপজেলায় অতীতে কখনই কোনো সাম্প্রদায়িক দাঙ্গা-হাঙ্গামা বাঁধে নাই, আশা করি আগামীতেও বাঁধবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x