সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ঠাকুরগাঁওয়ে ট্রেন থেকে নামার সময় পা হারালেন নারী যাত্রী

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় রেলস্টেশনে ট্রেন থেকে নামার সময় এক নারীর বাম পা কাটা পড়েছে।

রোববার (৮ অক্টোবর) ভোর সোয়া ৫ টার দিকে পীরগঞ্জ উপজেলার রেলওয়ে স্টেশনে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বলে জানান দায়িত্বরত সহকারী স্টেশন মাস্টার সোহরাব হোসেন।

আহত মিনতি রাণীর (৫০) এর বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার পচা বাজারে বলে জানা যায়।

সহকারী স্টেশন মাস্টার সোহরাব হোসেন জানান, ভোর বেলা রাজশাহী থেকে বাংলাবান্ধা এক্সপ্রেস নামের ট্রেনটি পঞ্চগড়ের উদ্দেশ্যে রওয়ানা হয়।পথে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার রেলওয়ে স্টেশনে এসে ট্রেনটি পৌঁছলে পা পিছলে মিনতি রাণী নামে এক যাত্রী পড়ে যায়।এতে তার বাম পা কাটা পড়ে।

তাৎক্ষণিক পীরগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে মিনতি রাণীকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার আব্দুর রহমান সোহান বলেন, মিনতি রাণীর বাম পা গোড়ালির ওপর থেকে বিচ্ছন্ন হয়ে গেছে।তার কোনো আত্নীয় স্বজনের খোঁজ পাওয়া যায়নি।

তিনি বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে উপজেলা রোগী কল্যাণ সমিতির সহায়তায় তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) বিদ্যুৎ কুমার চৌধুরী বলেন, মিনতি রাণীর পরিবারের খোঁজ পেতে আমরা বিভিন্নভাবে যোগাযোগ অব্যাহত রেখেছি এবং গাইবান্ধা থানায়ও বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x