সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আমার প্রধান কাজ হবে সড়ক নিরাপদ নিশ্চিত করা : নবাগত ইউএনও আল-আমিন

নবাগত পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার ও নিসচা প্রধান উপদেষ্টা মুহাম্মদ আল-আমিন বলেছেন আমার প্রধান কাজ হবে সড়ক নিরাপদ নিশ্চিত করা।

তিনি বলেন, এখানকার প্রধান সমস্যা হচ্ছে টার্মিনাল না থাকা এবং সারিবদ্ধভাবে সড়কের উপর বাস থাকা।

ইউএনও আল আমিন বলেন, টার্মিনাল নির্মাণ প্রক্রিয়া দ্রুতগতিতে এগিয়ে নেওয়ার পাশাপাশি সড়ক পরিহার করে বিকল্প স্থানে বাস রাখার ব্যাপারে খুব দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধে যানজট নিরসন, ফিটনেস বিহীন যানবাহন পরিহার করা, মদ্যপ অবস্থায় গাড়ী না চালানো, প্রশিক্ষণ প্রাপ্ত চালকদের দ্বারা গাড়ী পরিচালনা করা, বাধ্যতামূলক হেলমেট ব্যবহার ও সড়ক পরিবহন আইন অনুসরণ করতে হবে।

তিনি সোমবার সকালে নিজ কার্যালয়ে নিরাপদ সড়ক চাই উপজেলা শাখার নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত শেষে মতবিনিময়কালে এসব কথা বলেন।

মতবিনিময়কালে তিনি পথচারী ও চালকদের সচেতনতার উপর অধিক গুরুত্বারোপ করেন।এ সময় তিনি সচেতনতাবৃদ্ধিতে নিসচা’র কার্যক্রম জোরদার করার তাগিদ দেন।

উল্লেখ্য, গত ২১ আগস্ট উপজেলা নির্বাহী হিসেবে যোগদান করেছেন মুহাম্মদ আল-আমিন।এ উপলক্ষে নিসচা উপজেলা শাখার পক্ষ থেকে নবাগত এ নির্বাহী কর্মকর্তার সঙ্গে সৌজন্য সাক্ষাত শেষে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, নিসচা উপজেলা শাখার সভাপতি এইচএম শফিউল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সিরাজুল ইসলাম, সাংবাদিক এসএম আলাউদ্দীন সোহাগ, ফরিজুল ইসলাম, এনামুল হক, মোসলেম উদ্দীন দয়াল, মিনারুল ইসলাম ও মাসুম বিল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 14 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x