শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

১৯ ও ২০ জানুয়ারী ঐতিহ্যবাহী ইসলামপুরের ৭৯ তম ইছালে ছাওয়াব মাহফিল

ফুরফুরা শরীফের পীরে কামিল মোজাদ্দিদে জামান শাহ সুফি আলহাজ্ব হযরত মাওলানা মোঃ আবু বক্কর সিদ্দিক (রহঃ) এর সুযোগ্য খলিফাদ্বয় ফিরে কামিল আলহাজ্ব শাহ্ মোঃ ইয়াছিন (রহঃ) ও পীরে কামিল আলহাজ্ব ছুফি মোঃ খলিলুর রহমান (রহঃ) এর প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী ফরিদগঞ্জের ইসলামপুর দরবার শরীফের (সাবেক দেবীপুর) ৭৯ তম ইছলে ছাওয়াব মাহফিল আগামী ১৯ ও ২০ জানুয়ারি মোতাবেক ৫ ও ৬ মাঘ রোজ বৃহস্পতি ও শুক্রবার দরবার শরীফের মাঠে অনুষ্ঠিত হবে।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফুরফুরা শরীফের ফিরে কামিল শাহ্ ছুফি আলহাজ্ব হযরত মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহিল মারুফ সিদ্দিকী আল কুরাইশী সাহেব, সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাব পত্রিকার সম্পাদক আলহাজ্ব এ, এম, এম, বাহাউদ্দিন।

মাহফিলে শুভাগমন করিবেন পীরজাদা আল্লামা শফিকুল ইসলাম, পীর সাহেব ফাতেহাবাদ দরবার শরীফ, কুমিল্লা।

মাহফিলে প্রথম দিন ওয়াজ করিবেন আলহাজ্ব হযরত মাওলানা নেছার আহমদ সাহেব, হযরত মাওলানা মুহাম্মদ আমীর হোছাইন সাহেব, আলহাজ্ব হযরত মাওলানা মুহাম্মদ মাহবুবুর রহমান সাহেব, ২য় দিন ওয়াজ করিবেন, আল্লামা ডা. মুহাম্মদ কাফীলুদ্দিন সরকার সালেহী সাহেব, হযরত মাওলানা মুফতি শামসুল আলম মোহেব্বী সাহেব, আলহাজ্ব হযরত মাওলানা মুহাম্মদ বেলাল হোসাইন চিশতী সাহেব সহ আরো বহু উলামায়ে কেরামগন তাসরিফ আনিবেন।

মাহফিলে দলে দলে যোগদান করে আখেরী মুনাজাতে অংশগ্রহণ করে দেশ ও দশের বালামুসিবতের জন্য দোয়ায় অংশগ্রহণ করার অনুরোধ করেছেন মাহফিলের এন্তেজামিয়া কমিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x