শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বড়াইগ্রামে আগুনে পুড়ে মা ও দুই শিশু নিহত, আহত ২

নাটোরের বড়াইগ্রামে বাড়িতে আগুন লেগে দুই শিশু সন্তান সহ গৃহবধূ নিহত ও আহত হয়েছে দুইজন।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের খাকসা উত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।সেখানে অবস্থার অবনতী হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় জেলা প্রশাসক, ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপার, থানা পরিদর্শক, ইউপি চেয়রাম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতরা হলেন, উপজেলার খাকসা উত্তরপাড়া গ্রামের মো. ওয়ালিউল্লাহ’র স্ত্রী সোমা খাতুন (২৫), মেয়ে অমিয়া খাতুন (৮) ও ওমর আলী (৩)।নিহতদের দাফনের জন্য আর্থিক সহযোগীতা ও আহতদের চিকিৎসার দ্বায়িত্ব নিয়েছে জেলা প্রশাসক।

প্রতিবেশী রওশনারা বেগম বলেন, আমাকে খাওয়ার জন্য তরকারী দিয়ে দুই সন্তানকে ঘুমিয়ে নামাজ পড়তে ছিল সোমা খাতুন।পাশের রুমে বন্ধু আনোয়ারের সাথে ঘুমিয়ে ছিল ওয়ালিউল্লাহ।এই সময় রান্না ঘর থেকে আগুন দেখে দুই সন্তানকে উদ্ধার করতে যায়।পরে গ্যাস সিলিন্ডারের গ্যাসের কারনে আগুন মুহুর্তে ছড়িয়ে পরে।ওয়ালিউল্লাহ ও তার বন্ধু ঘর থেকে বের হতে পারলেও তার স্ত্রী ও শিশু সন্তান আগুন পুড়ে মারা যায়।আগুন নেভাতে গিয়ে ওয়ালিউল্লাহ ও আনোয়ার হোসেন আহত হন।

ইউপি চেয়ারম্যান মমিন আলী বলেন, ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে ঘন্টাব্যাপি চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।আগুনে একটি টিনের ঘর তিনটি কক্ষে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।ঘরের মধ্যে দুইটি খালি ও বেক্সিমকো এলপিজির একটি গ্যাস সিলিন্ডার ছিল বলে জানা গেছে।

নাটোর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক এটিএম মোর্শেদ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ঘরে ভিতরে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সুত্রপাত হয়েছে।আগুনে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার শরিফ আল রাজিব বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

জেলা প্রশাসক শামিম আহমেদ বলেন, লাশ দাফনের জন্য আর্থিক সহযোগীতা করা হয়েছে।আহত ব্যাক্তিদের চিকিৎসা জেলা প্রশাসকের পক্ষ থেকে করা হবে।বাড়ি করে দেওয়া থেকে এই পরিবারের জন্য সহযোগীতা অব্যহত থাকবে জেলা প্রশাসনের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + nineteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x