বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নির্বাচনী ইশতেহারে সংখ্যালঘু স্বার্থ বান্ধব প্রতিশ্রুতি দাবিতে মশাল মিছিল

নির্বাচনী ইশতেহারে সংখ্যালঘু স্বার্থ বান্ধব প্রতিশ্রুতির দাবিতে পটুয়াখালীর দুমকিতে মশাল মিছিল ও সমাবেশ করেছে হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা শহরের সৃজনী স্কুল এন্ড কলেজ গেট থেকে হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের ব্যানারে একটি মশাল মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয় পশ্চিম গেট চত্ত্বরের কেন্দ্রীয় হরিমন্দিরের সামনে সমাবেশ করে।

উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উজ্জল চন্দ্র দাসের সঞ্চালনায় সমাবেশে উপদেষ্টা পরিষদ সদস্য শ্রী রাম চরণ গাইন, যুগ্ম-সচিব অধ্যাপক শ্যামল কৃষ্ণ মিত্র, বিপ্লব চন্দ্র শীল প্রমূখ বক্তৃতা করেন।

বক্তারা সারাদেশে সংখ্যালঘু নির্যাতনের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সরকারের কাছে আগামীতে নির্বাচনী ইশতেহারে সংখ্যালঘু স্বার্থবান্ধব প্রতিশ্রুতি সহ ৭দফা দাবি করেছেন।

উল্লেখ্য, সারাদেশব্যপী হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে দুমকি উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ এ মশাল মিছিল ও সমাবেশের আয়োজন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x