বুধবার, ০১ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা সারিয়াকান্দিতে তীব্র তাপদাহে প্রাণিসম্পদ সুরক্ষায় করণীয় বিষয়ে লিফলেট বিতরণ সারিয়াকান্দিতে সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো ইসলামী দাওয়াহ্ সেন্টার জুয়া খেলে বাগমারায় জিরো থেকে হিরো কে এই ফিরোজ? তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সাখাওয়াত হোসেন সজলকে বিজয় করা লক্ষে মতবিনিময়সভা বজ্রপাতে নিহত নাবিল খানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ,এখনো কাঁদছে পরিবার সারিয়াকান্দিতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ বাবার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই: সাখাওয়াত হোসেন সজল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

টিসিবির পণ্য বিতরণে অনিয়ম হলে তাৎক্ষণিক ব্যবস্থা-চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল

সরকারের মহৎ উদ্যোগ টিসিবির স্বল্প মূল্যের পণ্য, যা নিম্ন আয়ের মানুষের প্রাপ্য।পন্য বিতরণে অনিয়ম মেনে নেওয়া হবে না।দিনাজপুরের বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নে ফ্যামিলি কার্ড (টিসিবি)র পণ্য উপকার ভোগীদের মাঝে বিক্রয়ের উদ্বোধন কালে এমন হুশিয়ারী কথা বললেন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

উপজেলার ৪নং দিওড় ইউনিয়নে ২২শ উপকারভোগী পাবে জননেত্রীর সরকারের মহোৎ উদ্যোগে চালু করা নিম্ন আয়ের মানুষের জন্য এই টিসিবির স্বল্প মূল্যের পন্য।

উপকার ভোগীদের মাঝে টিসিবির পন্য বিতরণের সময় উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ড সদস্য আজগর হোসেন, ৪নং ওয়ার্ড সদস্য মোক্তার হোসেন, ২ নং ওয়ার্ড সদস্য আজগর আলী, ৬ নং ওয়াড সদস্য মো: রবিউল ইসলাম, ১, ২, ৩ মহিলা সংরক্ষিত আসনের সদস্যা ফেন্সিয়ারা, ৭, ৮, ৯ ওয়ার্ড সদস্যা মোছা: আরিফুননা বেগম সহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডলের নিকট জানতে চাইলে তিনি বলেন, বর্তমান বাজারে পণ্যের দাম বেশী এই অবস্থায় সরকার গরীব অসহায় মানুষের মাঝে টিসিবির পণ্য বিতরণে জনসাধারণ অনেক স্বস্তি পেয়েছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে অনেক ধন্যবাদ।তিনি অসহায় গরিব নিম্ন আয়ের মানুষের জন্য টিসিপির পণ্য প্রক্রিয়া অব্যাহত রেখেছেন।এই প্রক্রিয়া অব্যাহত থাকলে নিম্ন আয়ের জনগণ উপকার পাবে বলে আশা প্রকাশ করেন।তিনি।

তিনি আরও বলেন, আমার ইউনিয়নে বসবাসরত জনসাধারণের উন্নয়ন ও কল্যাণে আমি নিবেদিত।ইউনিয়নে বিভিন্ন প্রকার উন্নয়ন কাজের ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 16 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x