রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পলাশবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে গাইবান্ধার পলাশবাড়ীতে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৩ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মো. কামরুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।

শুধুমাত্র অনলাইনে মনোনয়ন দাখিল করেন চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী।

তারা হলেন, চেয়ারম্যান পদে আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, তৌহিদুল ইসলাম মন্ডল, জরিদুল হক, তহিদুল আমিন মন্ডল সুমন ও নাজিবুর রহমান নয়ন।

ভাইস-চেয়ারম্যান পদে এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, আবু রেজা মো. ফিরোজ কামাল চৌধুরী পলাশ ও আবু ফরহাদ মন্ডল।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. আনোয়ারা বেগম, মোছা. রিক্তা বেগম, জে.এম. হামিদা আক্তার চৌধুরী মুক্তা, উম্মে কুলছুম বেবী।

আগামী ২৩ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই, ৩০ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন, ২ মে প্রতীক বরাদ্দ এবং ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

পলাশবাড়ী পৌরসভা এবং উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৩ হাজার ২০৯ জন।এরমধ্যে পুরুষ ১ লাখ ৯২ হাজার ৯ ও মহিলা ১ লাখ ১৪ হাজার ২ জন এবং হিজরা ০১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x