মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আমি নির্বাচিত হয়ে,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী আমি নির্বাচিত হয়ে ,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের সারিয়াকান্দি উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম ও আশিক রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পলাশবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে গাইবান্ধার পলাশবাড়ীতে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৩ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মো. কামরুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।

শুধুমাত্র অনলাইনে মনোনয়ন দাখিল করেন চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী।

তারা হলেন, চেয়ারম্যান পদে আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, তৌহিদুল ইসলাম মন্ডল, জরিদুল হক, তহিদুল আমিন মন্ডল সুমন ও নাজিবুর রহমান নয়ন।

ভাইস-চেয়ারম্যান পদে এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, আবু রেজা মো. ফিরোজ কামাল চৌধুরী পলাশ ও আবু ফরহাদ মন্ডল।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. আনোয়ারা বেগম, মোছা. রিক্তা বেগম, জে.এম. হামিদা আক্তার চৌধুরী মুক্তা, উম্মে কুলছুম বেবী।

আগামী ২৩ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই, ৩০ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন, ২ মে প্রতীক বরাদ্দ এবং ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

পলাশবাড়ী পৌরসভা এবং উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৩ হাজার ২০৯ জন।এরমধ্যে পুরুষ ১ লাখ ৯২ হাজার ৯ ও মহিলা ১ লাখ ১৪ হাজার ২ জন এবং হিজরা ০১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 6 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x