শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২ নালিতাবাড়ী খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত সারিয়াকান্দিতে অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা’ শীর্ষক ওরিয়েন্টেশন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে ছুরিকাঘাত শাহজাদপুরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় অনুষ্ঠিত সারিয়াকান্দিতে বিশ্ব মা দিবস পালিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গাইবান্ধায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত

“সেবার ব্রতে চাকরি” গাইবান্ধা জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ-২০২৪ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শহরের পুলিশ লাইন্স স্কুলে শনিবার (১৬ মার্চ) সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।জেলায় এবার ৫৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

এর আগে, গত ২০ ফেব্রুয়ারি প্রাথমিক বাছাই পর্ব শেষে ধারাবাহিক ভাবে এ নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ও তৃতীয় ধাপ সম্পন্ন করা হয়।

গাইবান্ধার পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সভাপতি মোঃ কামাল হোসেন (পিপিএম) উপস্থিত থেকে এ পরীক্ষার কার্যক্রম পরিচালনা করেন।

পরীক্ষা শুরুর আগে পরীক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, কোনোরকম আর্থিক লেনদেন কিংবা অন্য কোন উপায়ে এই চাকরি পাওয়ার কোন সুযোগ নেই, চাকরি হবে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে।

এ সময় নিয়োগ বোর্ডের সদস্যসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অন্যান্য অফিসারসহ নিয়োগ কার্যক্রমে নিয়োজিত সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ পরীক্ষার ফলাফল আগামী ২৩ মার্চ সকালে পুলিশ লাইন্স গাইবান্ধার ড্রিল শেডে প্রকাশ করা হবে।সেইসাথে ওইদিনই লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ভাইভা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + nine =


অফিসিয়াল ফেসবুক পেজ

x