বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আগামিকাল টাঙ্গাইলের জামিয়া ইসলামিয়া দারুস-সুন্নাহ মাদরাসার মাহফিল

টাঙ্গাইল গোরস্থান জামিয়া ইসলামিয়া দারুস-সুন্নাহ মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিল,খতমে কুরআন ও খতমে বুখারী আগামিকাল সোমবার সকাল ১০ ঘটিকা হতে অনুষ্ঠিত হবে।

এই মাহফিলে আমন্ত্রিত ওলামায়ে কেরামগণ হচ্ছেন, বাংলাদেশের শীর্ষ স্থানীয় মুরুব্বি আরেফ বিল্লাহ মুহিউস সুন্নাহ অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী দা.বা. পীর সাহেব দেওনা। শাইখুল হাদীস আল্লামা এমদাদুল্লাহ দা.বা. জামিয়া এমদাদিয়া কিশোরগঞ্জ।

সুলতানুল ওয়ায়েজিন আল্লামা খালিদ সাইফুল্লাহ আইয়ূবী দা.বা. ঢাকা,মুফাসসিরে কুরআন আল্লামা আব্দুল বাছেত খান দা.বা. সিরাজগঞ্জ, মুফাসসিরে কুরআন আল্লামা হাসান জামিল দা.বা. ঢাকা ও মুফতি রেজাউল করিম আবরার দা.বা. যাত্রাবাড়ী, ঢাকা।

এছাড়াও স্থানীয় আরো ওলামায়ে কেরামগণ ওয়াজ নসিহত পেশ করবেন।

অতএব, জামিয়ার আয়োজিত এই দ্বীনি মাহফিলের প্রস্তুতির কাজ সম্পন্ন হয়েছে।আপনারা সকলেই আমন্ত্রিত। সকলের প্রতি দ্বীনি দাওয়াত রইল।আল্লাহ তায়ালা এই মাহফিলকে সফল এবং কবুল করুন।আমিন।

হুসাইন আহমদ
লেখক : উচ্চতর ইসলামী আইন গবেষণা বিভাগ।অত্র জামিয়া। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x