শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইউনিয়নবাসীর উদ্দেশ্যে ৮নং পাইকপাড়া ইউপি চেয়ারম্যান রাজনের খোলা চিঠি

প্রায় এক বছর কোন রকম সালিশ বাণিজ্য, ঘুষ কেলেঙ্কারি, একপেসি সালিশ করা, এক কথায় কোন রকম অনিয়ম করা ছাড়াই শেষ করলেন ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া ইউনিয়নের বর্তমান জনপ্রিয় চেয়ারম্যান শেখ হোসেন আহমদ রাজন।

ইউনিয়নবাসীর সাথে আগামী দিনগুলো সুন্দর ও সোহাদ্যপূর্ণভাবে কাটানোর জন্য তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম তার ফেসবুক আইডি থেকে পাইকপাড়া ইউনিয়নবাসীর উদ্দেশ্যে এক খোলা চিঠিতে তিনি বলেন, আপনারা আমাকে পাঁচ বছরের জন্য আপনাদের সেবক হিসাবে নিযুক্ত করেছেন।ইনশাআল্লাহ আমি শতভাগ চেষ্টা করব আপনাদের সেবক হিসাবে শতভাগ কাজ করার জন্য।

চিঠিতে তিনি তার ইউনিয়নবাসীর উদ্দেশ্যে কিছু নির্দেশনা মূলক উপদেশ প্রদান করে বলেছেন, অত্র ইউনিয়নে তার কোন সেকেন্ড ইন কমান্ড নাই, কোন ডান হাত বা বাম হাত নাই, নেই কোন প্রতিনিধি, এমনকি কোন মাধ্যমও নাই তার।

ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে তিনি বলেন, যেই কোন বিষয়ে ইউনিয়নবাসি যেন তার সাথে সরাসরি যোগাযোগ করেন।

তিনি বলেন, তার দেওয়া নির্বাচনী ইশতেহার অনুযায়ী তিনি কারো কাছ থেকে কোন রকম বৃদ্ধ ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা এবং অন্যান্য ভাতা প্রদানে কোন টাকা গ্রহণ করিবেন না এবং নির্বাচিত হওয়ার পরেও তিনি এখন পর্যন্ত কারো কাছ থেকে কোন টাকা গ্রহণ করেন নাই।বাকি সময়গুলোতেও করবেন না বলে তিনি জানান।

তিনি আরও বলেন, তার দেওয়া নির্বাচনী ইশতেহার অনুযায়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামের সাথে ২৬ টি সংযোগ সড়ক রয়েছে।যা তার মেয়াদ কালের মধ্যে পাঁকা অথবা ইট এর সলিং করে দেওয়ার কথা ছিলো।

তিনি মহান আল্লাহকে স্মরণ করে বলেন, তার সময় কালে সর্বোচ্চ চেষ্টা থাকবে এই রাস্তাগুলো পাঁকা অথবা ইটের সলিং করে দেওয়ার জন্য।

তিনি আরো বলেন, সরকারিভাবে পর্যাপ্ত ডিপ টিউবওয়েল না থাকার কারণে হয়তোবা সবাইকে দিতে পারবেন না, কিন্তু গুরুত্বপূর্ণ স্থানগুলোর মধ্যে দেওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা থাকবে।

তিনি সকলের প্রতি অনুরোধ করে বলেন, ডিপ টিউবওয়েল জন্য কারো সাথে জেন কেউ কোন রকম আর্থিক লেনদেনে বিরত থাকে।

তিনি বলেন, তিনি কোন প্রকার বিচার সালিশ থেকে টাকা গ্রহণ করে না।অন্য কেউ তার নাম বিক্রি করে কোন প্রকার টাকা চাইলে তাৎক্ষণিকভাবে জেন তাকে জানানো হয়।

তিনি বিশেষভাবে বলেন, তার নাম করে কেউ কোন রকম আর্থিক লেনদেন করিতে চাইলে সরাসরি জেন তাকে জানানো হয়।অন্যথায় ওই আর্থিক লেনদেনের জন্য যিনি টাকা নিবেন অথবা যিনি টাকা দিবেন এর জন্য তারাই দায়ী থাকবেন।যার জন্য তিনি ব্যক্তিগতভাবে কোন দায়ী থাকবেন না।

তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করে একজন প্রকৃত সেবক হিসেবে বেঁচে থাকতে চান এবং ইউনিয়নকে সুন্দরভাবে গঠন করতে সকলের সহযোগিতা কামনা করেন।

শেখ হোসেন আহমদ রাজন, চেয়ারম্যান-৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন, ফরিদগঞ্জ (চাঁদপুর)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − ten =


অফিসিয়াল ফেসবুক পেজ

x