বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঘায় রান্না ঘরের চুলার আগুনে ৫টি ঘর পুড়ে ভস্মিভূত সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন রংপুরের পীরগাছা উপজেলা নির্বাচন মাঠে এগিয়ে মাসুদ রাসিক মেয়রের সাথে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ আমি নির্বাচিত হয়ে,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী আমি নির্বাচিত হয়ে ,মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী সারিয়াকান্দিতে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী লিখন মিয়া বাবা মায়ের স্বপ্ন পূরন করা হলো না এনজিও কর্মী সঞ্জয়ের
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাবার দোয়া আর এমপি শাওনের স্নেহ ও অনুপ্রেরণায় সফল রাজনীতিবিদ শিলা

বাবার দোয়া আর এমপি শাওনের স্নেহে ও অনুপ্রেরণায় রাজনীতিতে আসা সফল নারী নেত্রী তজুমদ্দিন উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনূর বেগম শিলা।

লালমোহন উপজেলার চরছকিনা এলাকার বিশ্বাস বাড়ির মৃত মোঃ আলমগীর বিশ্বাসের কন্যা কোহিনূর বেগম শিলা লালমোহন হাইস্কুল সংলগ্ন প্রাথমিক বিদ্যালয়ে থেকে শিক্ষা জীবন শুরু ২০০৩ সালে লালমোহন গার্লস স্কুল থেকে এসএসসি, ২০০৫ সালে করিমুন্নেচ্ছা হাফিজ মহিলা কলেজ থেকে এইচএসসি ও ২০১৬ সালে তেজগাঁও মহিলা কলেজ থেকে ডিগ্রী এবং ২০১৮ সালে উত্তরা ইউনিভার্সিটি থেকে মাস্টার্স সম্পন্ন করেন।

শিক্ষা জীবনেই ২০০৪ সালে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের শিবপুর ১নং ওয়ার্ড গাজী বাড়ির শাহাবুদ্দিনের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

২০১৯ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত তজুমদ্দিন উপজেলা যুবমহিলা লীগের সভাপতি হিসেবে কোহিনূর বেগম শিলা দায়িত্ব পালন করেন।এরপর তজুমদ্দিনের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা বেগম সাজু পদত্যাগ করলে শূন্য পদে তজুমদ্দিন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হন কোহিনূর বেগম শিলা।এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

বর্নাঢ্য রাজনীতির চলার পথে বাবার অনুপ্রেরণার পর বর্তমান এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের স্নেহে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।

বর্তমানে তজুমদ্দিন উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতিও কোহিনূর বেগম শিলা।

এ বিষয়ে কোহিনূর বেগম শিলা বলেন, আমার প্রয়াত পিতার অনুপ্রেরণার পাশাপাশি মাননীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের আন্তরিক সহযোগী নেতৃত্বের ফলেই আজকের এ অবস্থানে আসা।আশা করি যতদিন বাঁচি ইনশাআল্লাহ মাননীয় এমপি মহোদয়ের পরীক্ষীত কর্মী হিসেবেই রাজনীতি করে যাব।

কোহিনূর বেগম শিলা আরো বলেন, রাজনীতি আসার একটাই কারণ রাজনীতির মাধ্যমে সাধারন মানুষের সুখে-দুখে পাশে থাকা যায়।যেটা মাননীয় এমপির নিকট থেকেই বাস্তবিকভাবে দেখেছি।

তিনি আরো বলেন, মানুষেরতো স্বপ্নের শেষ নেই, আমার স্বপ্ন হচ্ছে জীবনের শেষ দিন অবধি নীতি আদর্শের মাঝে মানুষের প্রকৃত সেবা নিশ্চিত করা।যাতে কর্মের ফলেই মানুষের হৃদয়ে বেঁচে থাকতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x